ফিল্মি কায়দায় গুলি করে ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনতাই

|

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানাপাড় এলাকায় ফিল্মি স্টাইলে গুলি করে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীর কাছে থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃত্তরা।

আজ শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর পৌনে দুইটায় সানারপাড় পিডিকে ফিলিং স্টেশনের অদূরে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারিদের ছোঁড়া গুলিতে এক পথচারী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) মশিউর রহমান জানান, শনিবার দুপুর ১২ টার দিকে আড়াইহাজারের মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাত ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ডলার-রিঙ্গিটসহ বিভিন্ন বিদেশী মূদ্রা পরিবর্তন করে ২৫ লাখ টাকা নিয়ে বাইকযোগে আড়াইহাজারে ফিরছিলেন।

ধারণা করা হচ্ছে, ঢাকা থেকেই ছিনতাইকারী চক্রটি তাদের অনুসরণ করে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের বাইকের গতিরোধ করে ছিনকাইকারীরা। এসময় ছিনতাইকারীরা বেশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে গুলি ছুঁড়তে ছুঁড়তে দ্রুত বাইকযোগে পালিয়ে যায়।

ওসি মশিউর রহমান আরও জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ছিনতাইকারী চক্রটিকে গ্রেফতার করতে পুলিশ ইতোমধ্যেই কাজ শুরু করেছে। ওসি মশিউর রহমান আরও জানান, গুলিবিদ্ধ হওয়া আহত পথচারীকে ঢাকায় পাঠানো হয়েছে। তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

তিনি দেশের সকল ব্যবসায়ীদের বড় অংকের টাকা বহনের সময় পুলিশের সহায়তা নেয়ার আহবান জানান।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply