অসমাপ্ত ‘সিডনাজ’ এর গল্প, মানসিক চাপে কোমায় অনুরাগী

|

অসমাপ্ত ‘সিডনাজ’ এর গল্প, মানসিক চাপে কোমায় অনুরাগী

ছবি: সংগৃহীত

ভারতীয় টিভি তারকা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু এখনও মেনে নিতে পারেননি অনেকেই। নেটমাধ্যম ভেসে গিয়েছে তরুণ অভিনেতার অনুরাগীদের শোকবার্তায়। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় চলে গেলেন তার এক অনুরাগী। খবর আনন্দবাজার পত্রিকার।

জানা যায়, সিদ্ধার্থের বিষয়ে জানতে পেরে প্রবল মানসিক আঘাত পান সেই নারী অনুরাগী। তার হৃৎস্পন্দন বন্ধ হয়ে যায়। তার অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয়। তিনি অজ্ঞান হয়ে শৌচাগারের মেঝেতে পড়ে যান।

চিকিৎসক জয়েশ ঠক্কর টুইটারের মাধ্যমে সেই অনুরাগীর বর্তমান অবস্থার কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, চিকিৎসক জানিয়েছেন, উনি আংশিক কোমায় চলে গিয়েছে। অতিরিক্ত মানসিক চাপের কারণে তার হাত এবং চোখের মণি কাজ করছে না। তবে সেই মহিলার নাম এবং তিনি কোথাকার বাসিন্দা সে কথা জানাননি জয়েশ।

https://twitter.com/JThakers/status/1433660169414582272?s=20

‘বিগ বস’ দেখার পর থেকেই সেই মহিলা সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের জুটিকে পছন্দ করতেন। সিদ্ধার্থের মৃত্যুর পর ‘সিডনাজ’-এর দুঃখজনক পরিণতি তিনি মেনে নিতে পারেননি। আপাতত হাসপাতালে চিকিৎসা চলছে তার।

গত বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন সিদ্ধার্থ শুক্লা। জানা যায়, ঘুমের আগে তিনি একটি ওষুধ খেয়েছিলেন। এরপরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। তার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। তার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে অস্বাভাবিক কারণে মৃত্যুর আভাস পাননি চিকিৎসকরা।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply