ছাগল নিয়ে সেলফি, চোর অভিযোগে গাছে বেঁধে দুই শিক্ষার্থীকে নির্যাতন

|

ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের হাকিমপুরে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরবর্তীতে নির্যাতনকারী নাজমুল হোসেন নামের বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (১ অক্টোবর) সকালে হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের মোল্লাবাজার এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার ১১ ঘণ্টা পর অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল ইসলামকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

ভুক্তভোগী শিক্ষার্থী আরিফ ও সৌরভ জানান, শুক্রবার স্কুল বন্ধ থাকায় মোটরসাইকেল নিয়ে ঘুরতে যায় উপজেলার মোল্লাবাজার এলাকায়। তারা দু’জনেই বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র। রাস্তার পাশে একটি সুন্দর ছাগলের বাচ্চা দেখতে পেয়ে তারা কোলে নিয়ে সেলফি তোলার জন্য প্রস্তুত হন। এসময় কয়েকজন লোক আমাদের চোর চোর বলে বলে ধাওয়া করে। এতে ভয় পেয়ে আমরা দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাবার সময় তারা আমাদেরকে রাস্তার উপর থেকে ধরে নিয়ে যায়। পরবর্তীতে ছাগল চুরির অভিযোগ এনে ইউপি সদস্য নাজমুল হোসেনসহ কয়েকজন আমাদের গাছের সাথে বেঁধে এলোপাতাড়ি ভাবে মারতে থাকে।

এদিকে সম্মানহানি ভেবে ওই দুই ছাত্রের পরিবার বিষয়টি ধামাচাপা দিতে চাইলে শুক্রবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হয়ে যায়। পরে বিষয়টি থানাপুলিশের নজরে এলে হাকিমপুর মহিলা ডিগ্রী কলেজ এলাকা থেকে অভিযুক্ত ইউপি সদস্য নাজমুল হোসেনকে আটক করা হয়।

হাকিমপুর থানা ওসি খায়রুল বাসার শামীম জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্যাতনের একটি ভিডিও দেখে থানা পুলিশের একটি টিম ইউপি সদস্য নাজমুল হোসেনকে আটক করেছে। পাশাপাশি ভিডিওটি দেখে অন্যদের শনাক্ত করে আটকের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply