রিয়ালে যোগ দেয়ার বিষয়ে অবশেষে মুখ খুললেন এমবাপ্পে

|

ছবি: সংগৃহীত

দলবদলের নাটকীয় এক মৌসুম পার করলো ফুটবল বিশ্ব। যেখানে মেসি ও রোনালদো নতুন গন্তব্য বেছে নিলেও পুরোটা সময় আলোচনায় ছিলেন কিলিয়ান এমবাপ্পে। গুঞ্জন ছিলো পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যাচ্ছেন এই ফরাসি তারকা।

দলে ভেড়ানোর অনেক চেষ্টা করেও সফল হয়নি স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। কোনভাবেই দলের সেরা তারকাকে ছাড়তে রাজি হয়নি পিএসজি। ফিরিয়ে দিয়েছে রিয়ালের দেয়া সব প্রস্তাব। তাই ক্লাব ছাড়তে চেয়েও অনেকটা ইচ্ছের বিরুদ্ধেই থেকে যেতে হয়েছে এমবাপ্পেকে। এ নিয়ে দীর্ঘদিন চুপ থাকার পর এবার মুখ খুললেন এই ফরাসি তারকা।

এমবাপ্পে জানান, ক্লাব ছাড়তে চাওয়ার বিষয়টি নির্ধারিত সময়েই জানিয়েছিলেন তিনি। কিন্তু চুক্তি নবায়নের প্রস্তাব প্রত্যাখ্যানের খবরকে মিথ্যা বলে দাবি তার। তবে তিক্ততা কাটিয়ে পিএসজিতে এখন সুখেই আছেন বলে দাবি করেছেন এ তারকা। ফরাসি গণমাধ্যম আরএমসি স্পোর্টকে দেয়া সাক্ষাৎকারে এসব বলেন তিনি।

আগামী জুনে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হবে এমবাপ্পের। তার আগে পহেলা জানুয়ারি থেকেই নতুন ঠিকানার সন্ধান করতে পারবেন তিনি। আগামী দলবদলে চাইলেও এমবাপ্পেকে আটকে রাখতে পারবে না পিএসজি। তবে তার আগেই চুক্তি নবায়নের সব চেষ্টাই করবে ক্লাবটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply