৬ মাস পর বিএনপি কার্যালয়ে রিজভী

|

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রিজভী দলের কেন্দ্রীয় দফতরের দায়িত্বে রয়েছেন। তবে গত ছয় মাসেরও বেশি সময় ধরে তিনি কার্যালয়ে যাচ্ছিলেন না। মূলত শারীরিক অসুস্থতার জন্যই কার্যালয়ে যাননি বিএনপির এই নেতা। তার অনুপস্থিতিতে দফতরের দায়িত্ব পালন করেছেন দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্র্রিন্স।

বুধবার (৬ অক্টোবর) সকালে দায়িত্বে যোগ দিয়ে রিজভী বলেন, আমি অফিস শুরু করেছি। সিঁড়ি বেয়ে উঠতে একটু কষ্ট হয়। তবে তারপরও দায়িত্ব পালনে নিয়মিত কার্যালয়ে যাবেন বলে জানালেন তিনি। অবশ্যই নিয়মিত আসবো

শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আগের চেয়ে অনেক ভালো। হার্টের সিভিয়ার অবস্থার পর করোনার আক্রান্ত হলাম। দুইটা মিলে একটা কঠিন অবস্থা পার করেছি আমি। এখন আল্লাহ রহমতে অনেকখানি সেরে উঠেছি।

এসময় তিনি দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ যারা সার্বক্ষণিক খোঁজ-খবর নিয়েছেন তাদের প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করেন। একসঙ্গে দেশবাসীসহ নেতাকর্মীদের প্রতিও শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।

টানা ৬ মাস ২১ দিন পর রহুল কবির রিজভী অফিসে আসলেন। গত ১৬ মার্চ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সর্বশেষ অফিস করেন রিজভী। ওইদিন দলের একটি কর্মসূচি শেষ জ্বর অনুভব করায় করোনা পরীক্ষার জন্য হাসপাতালে যান এবং তার করোনা শনাক্ত হয়। এরপর তাকে দ্রুত স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক মাসের বেশি সময় তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply