ক্রিকেটারদের খোঁচা দিয়ে শিশিরের ফেসবুক স্ট্যাটাস

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশ দলের ক্রিকেটারদের খোঁচা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে মাঠের বাহিরের উত্তাপ যেনো আরও বাড়িয়ে দিলেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির।

ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাই পর্বে স্কটল্যান্ডের সঙ্গে হারের পর থেকেই বাংলাদেশ ক্রিকেট নিয়ে চলছে সমালোচনার ঝড়। সুপার টুয়েলভ পর্বে শ্রীলঙ্কা ও ইংল্যান্ডের সঙ্গে হারের পর বিশ্বকাপ সেমিফাইনালের দৌড় থেকে একরকম ছিটকে গেছে টাইগাররা। এমন সময়ে ক্রিকেটারদের নিয়ে ঝাঁজালো একটি স্ট্যাটাস দিলেন সাকিবপত্মী।

শিশির তার তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমরা ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি। আমি অবাক হচ্ছি আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতো বড় দলগুলোর বিপক্ষে কেনো জিততে পারিনি যখন আমাদের গতির তারকারা এবং কথিত সেরা উদ্বোধনী জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে কৌতূহলী মন জানতে চায়? আমি যদি সেই ভুলগুলো নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টকশো করতাম তাহলে আজ আমাদের এই ব্যর্থতা দেখতে হতো না।’

সাকিবপত্মী শিশিরের এই পোস্ট এখন ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে গেছে। কোন ক্রিকেটারদের তিনি গতি তারকা ও কথিত ওপেনার বললেন সেটিই এখন আলোচনার বিষয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply