অবসর ভেঙ্গে ফের বাইশ গজে ফিরছেন যুবরাজ সিং!

|

ছবি: সংগৃহীত

অবসর ভেঙ্গে ক্রিকেটে ফিরছেন যুবরাজ সিং। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই কথা জানিয়েছেন তিনি। সোমবার রাতে ইনস্টাগ্রামে নিজের একটি ভিডিও পোস্ট করে প্রত্যাবর্তনের জল্পনা উসকে দিলেন ভারতের বাঁ-হাতি এ ক্রিকেটার। খবর জিনিউজের।

খবরে বলা হয়, ভারতের জার্সিতে নিজের পুরনো ভিডিও পোস্ট করে যুবরাজ লেখেন, ঈশ্বর আমাদের গন্তব্য নির্ধারণ করেন। সবকিছু ঠিকঠাক থাকলে মানুষের ভালোবাসায় আগামী ফেব্রুয়ারিতে আবার ক্রিকেটে ফিরছি। আপনাদের ভালোবাসা দরকার।

এরপরই আরও একটা পোস্ট করেন তিনি। সেখানে ভারতীয় দলকে সমর্থনের আহ্বান জানান তিনি। যুবরাজ লেখেন, আসল ক্রিকেট প্রেমীরা দলের খারাপ সময় পাশে থাকে। তাই ভারতকে সমর্থন করুন।

২০১৯ বিশ্বকাপের সময় সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন যুবরাজ সিং। তবে অবসরের পর পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন যুবরাজকে ঘরোয়া ক্রিকেটে ফেরার অনুরোধ জানায়। রাজি হয়ে গিয়েছিলেন তিনি। সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্ট খেলার কথাও ছিল ভারতের প্রাক্তন এ ক্রিকেটারের। প্র্যাকটিসও শুরু করে দিয়েছিলেন। কিন্তু শেষপর্যন্ত বোর্ডের অনুমতি পাননি। তবে এর আগে কানাডায় গ্লোবাল টি-২০ লিগ খেলার অনুমতি দিয়েছিল বিসিসিআই। অবসরপ্রাপ্ত ক্রিকেটার হিসেবেই তাকে এই অনুমতি দেয়া হয়েছিল। ক্রিকেটে ফেরার কথা জানালেও কোন টুর্নামেন্টে খেলবেন সেই বিষয়ে কিছু বলেননি যুবরাজ। তাই শেষপর্যন্ত আবার তাকে বাইশ গজে দেখা যাবে কিনা সেটা সময়ই বলবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply