ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কথা বলা বড় ভুল ছিল: কাদের মির্জা

|

ছবি: সংগৃহীত

নোয়াখালী প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কথা বলা সব থেকে বড় ভুল ছিল বলে মন্তব্য করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা।

মঙ্গলবার (৯ নভেম্বর) সত্য বচনের সফলতা ও ব্যর্থতার ১ বছর উপলক্ষে রাত ৮টায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানুষ ভুল ত্রুটি করবে এটাই স্বাভাবিক। কেউই ভুল-ত্রুটির ঊর্ধ্বে নয়। গত এক বছরে আমার সব থেকে বড় যে ভুল ছিল, তাহলো আমি আমার ভাইয়ের বিরুদ্ধে কথা বলেছি। বাংলাদেশের একজন সফল সৎ রাজনীতিবিদ ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কথা বলার জন্য আমি সত্যই অনুতপ্ত।

কাদের মির্জা বলেন, অন্যায়ের বিরুদ্ধে বলছি, প্রতিবাদ করেছি, করতে হবে। সফলতার সাথে প্রতিবন্ধকতা আছে। এজন্য সকল অন্যায়কারী অপকর্মের হোতা অপরাজনীতিকরা একজোট হয়ে তাদের স্বার্থ রক্ষার্থে আমার বিরুদ্ধে লেগেছে, একটি বলয় তৈরি করেছে। অপ্রিয় সত্য কথাগুলো প্রকাশ করা যায় না। অপ্রিয় সত্য কথাগুলো বলার কারণে দেশের মানুষ আমাকে গ্রহণ করেছে। অন্যায়ের বিরুদ্ধে সবাই বলতে চায়, কিন্তু সাহস করে বলতে পারে না। কিন্তু আমি বলছি।

এ সময় তিনি আরও বলেন, বর্তমান বাংলাদেশে দুর্নীতি মুক্ত কোনো মন্ত্রণালয় বা বিভাগ নেই। প্রায় সবগুলো দফতরই কোনো না কোনো দুর্নীতির সাথে জড়িত। সবচেয়ে বেশি দুর্নীতিগ্রস্ত হলো পুলিশ প্রশাসন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply