প্রধানমন্ত্রী বললে আমি আগুনেও ঝাঁপ দেবো: ডা. মুরাদ

|

ডা. মুরাদ হাসান।

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, প্রধানমন্ত্রী আমার মা। তিনি আমাকে যে দায়িত্ব দেবেন আমি সেটা মাথা পেতে নিবো। তিনি যদি বলেন, আগুনে ঝাঁপ দে মুরাদ। আমি তাই করব।

আগামী নির্বাচনকে সামনে রেখে দেশের আইনশৃঙ্খলা রক্ষায় স্বরাষ্ট্রমন্ত্রীর সহযোগিতার জন্য আরও একজনকে দায়িত্ব দিতে প্রধানমন্ত্রীকে অনুরোধ জানিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। সেখানে সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন তাকে দায়িত্ব দেয়া হলে তিনি করবেন কি না। তার জবাবেই তিনি এমন কথা বলেন।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিজ দপ্তরে ইউপি নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী সজ্জন ব্যক্তি, সফল মানুষ। কিন্তু তাকে সহযোগিতা করার জন্য সেখানে আরেকজনকে দায়িত্ব দেয়া উচিত। বিশেষ করে আগামী নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীকে বিষয়টি বিবেচনার অনুরোধ জানান তিনি। 

আপনাকে দায়িত্ব দিলে পালন করবেন কি না, এমন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আমার মা। তিনি আমাকে যে দায়িত্ব দিবেন সেটাই পালন করব। তিনি যদি বলেন, আগুনে ঝাঁপ দে মুরাদ। আমি তাই করব।

তিনি আরও বলেন, ইউপি নির্বাচনে হানাহানি, মারামারি, রক্তক্ষয়ী সংঘর্ষ অত্যন্ত বেদনাদায়ক। খারাপ লাগে, কষ্ট লাগে। প্রধানমন্ত্রী দেশে নেই, আমাদের আরও সহনশীল হওয়া উচিত। এ রকম মারামারি হানাহানি আওয়ামী লীগের সংস্কৃতি না। এইসব ঘটনায় আমাদের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply