প্রভাসের নতুন ছবি কই? পরিচালককে দায়ী করে সুইসাইড নোট ভক্তের

|

ছবি: সংগৃহীত।

‘বাহুবলী’ সিনেমার পর অভিনেতা প্রভাসের যশ-খ্যাতি এখন ধরা-ছোঁয়ার বাইরে। তেলেগু এই অভিনেতার ভক্তের সংখ্যাও ছড়িয়ে গেছে গোটা ভারত এমনকি ভারতের বাইরেও। তবে করোনা মহামারির সময়টায় প্রভাসের বেশ কয়েকটি ছবি মুক্তির দিন পিছিয়েছে। নতুন একটি ছবি মুক্তির অপেক্ষায় থাকলেও দেয়া হচ্ছে না বিশেষ কোনো আশার খবর। আর এতেই রাগে-অভিমানে এক ভক্ত লিখে বসলেন সুইসাইড নোট। খবর জি নিউজের।

অন্ধ্রপ্রদেশের এক যুবকের টুইট করা এমনই একটি সুইসাইড নোট সম্প্রতি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। নাম না জানা গেলেও চিঠিতে সেই ভক্ত নিজের সমস্ত রাগ উগড়ে দিয়েছেন প্রভাসের নতুন ছবি ‘রাধে-শ্যাম’ এর পরিচালক রাধা কৃষ্ণ এবং ‘ইউভি ক্রিয়েশনস টিম’ এর উপর। মৃত্যুর জন্য তাদেরকেই দায়ী করেছেন ওই যুবক।

সুইসাইড নোটে ওই যুবকের দাবি, আগে কোনো দিন তিনি এভাবে চিঠি লেখেননি। নিজের মৃত্যুর কথা জানাতেই এই প্রথম কলম ধরা। নেটমাধ্যমে আরও একটি পোস্টে ওই ভক্ত লিখেছেন, বহু দিন ধরেই প্রভাসের ছবির অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু নির্মাতারা নাকি তার অনুরোধকে গুরুত্বই দেননি। প্রভাসের নতুন ছবির কোনো আপডেটও প্রকাশ করা হচ্ছে না। এরপর আর ধৈর্য রাখতে পারেননি তিনি।

ইন্টারনেটে সুইসাইড নোট প্রকাশ পেলেও সেই যুবক আত্মহত্যা চেষ্টা করেছেন কি না তা জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, প্রভাসের নতুন ছবি ‘রাধে-শ্যাম’ এর প্রথম গান আগামী ১৫ নভেম্বর মুক্তি পাবে। এই খবরও আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি।

এর আগে ছবির ট্রেলার ও পোস্টার মুক্তি দেয়া হয়েছে। সাড়ে তিনশ কোটি রুপি বাজেটের এই ছবিতে প্রবাসের সাথে দেখা যাবে পূজা হেগড়েকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply