পানের ভাঁজে ইয়াবা পাচার, আটক ৩

|

রাজধানীর শ্যামপুর এলাকা হতে পানের ভাঁজে করে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে পয়ষট্টি হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব।

আজ রোববার (১৪ নভেম্বর) ভোর পাঁচটা থেকে বিকাল সাড়ে তিনটা পর্যন্ত র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,৯৫,৩১,৫০০ টাকা মূল্যের এ ইয়াবা ট্যাবলেট জব্দ করে। গ্রেফতারকৃতরা হলো- মোঃ আইয়ুব (৩৫), আব্দুস শুক্কুর (৫৪) ও মোঃ আমির হোসেন (৬৫)।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একদল সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী সীমান্তবর্তী জেলা হতে পানের ডালায় করে বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে রাজধানী ঢাকার শ্যামপুর থানাধীন পোস্তগোলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান চালায়। উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করলে র‍্যাব তাদের হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদের দেয়া তথ্যমতে তাদের সাথে থাকা পানের ডালা তল্লাশি করে পানের ভাঁজে ভাঁজে ৩২৬টি প্যাকেটে সর্বমোট ৬৫,১০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে র‍্যাব জানিয়েছে গ্রেফতারকৃত আসামীরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবত দেশের সীমান্তবর্তী জেলা কক্সবাজারের বিভিন্ন এলাকা হতে ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃতদের মধ্যে আসামী আব্দুস শুক্কুরের নামে পতেঙ্গা মডেল থানায় মাদক মামলা রয়েছে বলে জানা যায়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply