পটুয়াখালীতে হামলার শিকার সাবেক ছাত্রলীগ নেতা, লক্ষাধিক টাকা ছিনতাই

|

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হাসান শিকদার (৩২) হামলার শিকার হয়েছেন। আহত হাসান শিকদার বর্তমানে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সোমবার (১৫ নভেম্বর) দুপুরে পৌর শহরের ব্যামাগার চত্বরে এ হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা সাইদুল নামে এক ক্ষুদে ব্যবসায়ীর দোকান ভাংচুর করে। এ সময় ব্যাংক থেকে উত্তোলন করা হাসানের প্রায় কোটি টাকা লুট করে নেয়া হয়েছে বলেও অভিযোগ।

এরই মধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং পরবর্তী সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশি টহলের ব্যবস্থাও করা হয়েছে।

আহত ছাত্রলীগ নেতা হাসান শিকদার বলেন, সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত একটি নাম্বার থেকে বার বার ফোন করে হাসানের সাথে দেখা করতে চায় আকাশ নামের এক যুবক। পরে আকাশের সাথে দেখা করতে হাসান শিকদার ও ছাত্রলীগের সহকর্মীরা শহরের ব্যামাগার এলাকার মো. সাইদুলের চায়ের দোকানে গেলেই হামলা চালানো হয়।

এ নিয়ে হামলার শিকার হাসান জানান, আমরা পৌঁছানোর পর কোনো কিছু বুঝে ওঠার আগেই ১৫-২০ জনের একটি দল তড়িঘড়ি করে চায়ের দোকানে ঢুকে হামলা ও ভাংচুর শুরু করে। হামলাকারী ওই বাহিনীর মধ্যে এলাকার বেশ কয়েকজন পরিচিত যুবককেও দেখা গেছে বলে জানান হাসান।

হাসান আরও জানান, হামলার পূর্বে ঠিকাদারী কাজের প্রয়োজনে ব্যাংক থেকে ক‌য়েক লাখ টাকা উত্তোলন করে বাসায় ফিরছিলেন তিনি। বাসায় ফেরায় পথেই এ হামলার শিকার হয় এবং হামলাকারীরা পুরো টাকাই ছিনিয়ে নেয় বলে অভিযোগ তার।

এ নিয়ে, পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ও‌সি মো. মনিরুজ্জামান জানান, সম্ভবত বিগত দিনের রাজনৈতিক প্রতিহিংসা ও শত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগীর পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে আইনগত নেয়া হবে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply