হঠাৎ অরিজিৎ সিংয়ের টুইট, তোলপাড় নেট দুনিয়া

|

ছবি: সংগৃহীত।

সালমান খানের আক্রোশে গানের জগতের উজ্জল তারকা অরিজিৎ সিং যেন মিইয়ে গেছেন অনেকখানি, এমনটাই দাবি অনেক অনুরাগীর। আগের মতো নতুন গানে তাকে আর দেখা যাচ্ছে না। তবে সম্প্রতি এই তারকার টুইটার অ্যাকাউন্ট থেকে করা একটি টুইটে ঝড় উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর আনন্দবাজার পত্রিকার।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে অরিজিত সিংয়ের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করা হয়। ছোট এই টুইটে লেখা ছিল, ‘টুইটার যথেষ্ট নয়, ভিডিয়ো রেকর্ড করি, তাতেই সব কথা বলে দিই’। ব্যাস এরপরই, সেই টুইটকে ঘিরে শুরু নানা জল্পনা-কল্পনা।

অনুগামীদের মন্তব্যে ভরে গেছে টুইটের কমেন্ট বক্স। কেউ লিখলেন, ‘অপেক্ষা করছি’, কারও আর্জি, ‘ইউটিউবে ভিডিও করুন’। কেউ বা আবার বললেন, ‘লাইভে আমাদের সাথে কথা বলুন। আপনার মন ভালো হবে তাতে।’ কিন্তু টুইট করার ঘণ্টা চারেক পরেও কোনও ভিডিও মুক্তি পায়নি সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংহের চ্যানেল বা প্রোফাইলে।

অনেকের ধারণা, ক্যারিয়ার নিয়ে অবসাদে ভুগছেন গায়ক। তাই চেপে রাখা অনেক অভিমান, রাগ এবার উগরে দেবেন ভিডিও দিয়ে। বেরিয়ে আসতে পারে আরও অনেক না জানা তথ্য। কিন্তু সে গুড়ে বালি দিয়ে বেরিয়ে এলো আরেক সত্য। আর তাতে রীতিমতো বোকা বনে গেছেন অরিজিতের অনুরাগীরা।

একটু খেয়াল করলেই দেখা যাবে, টুইটারে যে প্রোফাইল থেকে এই টুইট করা হয়েছে, তা আদপে তারকা গায়ক অরিজিৎ সিংয়ের নয়। নামে অমিল নেই, ছবিও অরিজিতেরই। কিন্তু প্রোফাইল-নামের পাশে নীল রঙের চিহ্ন বা ব্লু ভেরিফিকেশন নেই। টুইটারে অরিজিতের নিজস্ব একটি প্রোফাইল আছে। সেখানে এই ধরনের কোনও মন্তব্য করা হয়নি। অরিজিতের আসল প্রোফাইলে শেষ টুইট করা হয়েছে দিন ছয়েক আগে। তাতে নিজের একটি গানের প্রচার করেছেন শিল্পী।

সুতরাং, নকল হইতে সাবধান!


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply