পরিবারের হাল ধরতে আয়ের পথে কিশোর, শেষে প্রাণ গেল ছিনতাইকারীর হাতে

|

কিশোরের মৃত্যুতে ভেঙে পড়ে তার পরিবার।

লক্ষ্মীপুর প্রতিনিধি:

মো. মোহন ওরফে সুজন (১৫) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, যাত্রী সেজে হত্যার পর মৃতদেহ একটি পরিত্যক্ত খাল পাড়ে পেলে যায় দুষ্কৃতরা।

সোমবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের একটি খালপাড় থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত সুজন পাশ্ববর্তী তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহরকসবা গ্রামের কৃষক আলাউদ্দিনের ছোট ছেলে। সংসারের অভাব-অনটনের কারণে কিশোর বয়সেই সুজন তার প্রতিবেশী শামসুল হকের ভাড়া অটোরিকশা চালাতো।

স্থানীয়রা জানায়, সকালে খাল পাড়ে সুজনের মৃতদেহ দেখে পুলিশে খবর দেন তারা। অটোরিকশা চালিয়ে প্রতিরাতেই রাতে বাড়ি ফিরে যেত এই কিশোর। তবে রোববার সন্ধ্যার পর থেকে সে আর বাড়িতে ফেরেনি।

এরপর সোমবার সকালে মৃতদেহ পাওয়ার খবর ঘটনারস্থলে এসে তার লাশ শনাক্ত করেন পরিবারের লোকজন। তাদের ধারণা, কেউ তার অটোরিকশা ছিনিয়ে নিতেই তাকে হত্যা করেছে।

এ নিয়ে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি একটি হত্যাকাণ্ড। ছিনতাইকারীরা যাত্রী সেজে তাকে পরিকল্পিতভাবে হত্যা করতে
পারে। নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply