আজ রাতেই ঢাকা ত্যাগ করবে টাইগাররা

|

ছবি: সংগৃহীত।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আজ রাতেই নিউজিল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। রাত একটায় বিশেষ ফ্লাইটে করে ঢাকা ত্যাগের কথা রয়েছে টাইগারদের।

গত ৪ ডিসেম্বর দুই টেস্টের জন্য ১৮ জনের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে দলে রাখা হয়েছিল বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। তবে পারিবারিক কারণ দেখিয়ে নিজেকে দল থেকে সরিয়ে নেন সাকিব। তাই শেষ মুহূর্তে সাকিবের জায়গায় দলে নেয়া হয়েছে ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করা ফজলে রাব্বিকে।

করোনার নতুন ধরন ওমিক্রনের বিস্তারের মধ্য দিয়েই নিউজিল্যান্ড সফরে যাচ্ছে বাংলাদেশ। তবে স্বাস্থ্য নিরাপত্তায় কোনো প্রকার ছাড় দিতে রাজি নয় তাসমান পাড়ের দেশটি।

আরও পড়ুন: এখনও অনেক কাজ করতে হবে আমাদের: মমিনুল

আগামী জানুয়ারির ৫ তারিখ ওভালে শুরু হবে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্ট। এরপর ১৩ জানুয়ারি ক্রাইস্টচার্সের হেগলি ওভালে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

বাংলাদেশ দল: মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), সাদমান ইসলাম অনিক, মাহমুদুল হাসান জয়, মোহাম্মদ নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, ইয়াসির আলী রাব্বি, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply