আলাল জাতির কাছে ক্ষমা না চাইলে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে: কাদের

|

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ফাইল ছবি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশ্লীল বক্তব্য প্রদানকারী বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। তা না হলে এটি বিএনপির দলীয় বক্তব্য বলে ধরে নেব। সেক্ষেত্রে আওয়ামী লীগ তা রাজনৈতিকভাবে মোকাবেলা করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা এতটাই অন্ধ এবং ফরমায়েশ নির্ভর হয়ে গেছেন যে, দলের একজন নেতা মিথ্যাচার করলো, অশালীন কথা বললো অথচ সিনিয়র নেতারা তার পক্ষেই সাফাই গাইলেন। আবার তারা সরকারকে মানবিক হওয়ার ছবক দেন। আশা করছি বিএনপি নেতাদের শুভবুদ্ধির উদয় হবে।

তিনি আরও বলেন, জাতির পিতাকে সপরিবারে হত্যা এবং শেখ হাসিনাকে গ্রেনেড হামলা চালিয়ে হত্যা চেষ্টার পরও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাজনীতিতে মানবিকতা এবং সহিষ্ণুতার যে নজির স্থাপন করেছেন, তা সমকালীন বিশ্বে নজিরবিহীন। এদেশের রাজনীতিতে প্রতিহিংসার দেয়াল তুলেছে বিএনপি। অকৃতজ্ঞতার দৃষ্টান্ত স্থাপন করেছে বিএনপি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জিয়া পরিবারের সদস্যদের অনেক কীর্তি এদেশের মানুষ জানে। কিন্তু সেসব পরিবারের গণ্ডি পেরিয়ে রাজনীতির মাঠে আসুক তা আমরা চাই না। কিন্তু বিএনপি নেতারা আজ সে প্যান্ডোরার বাক্স উন্মুক্ত করতে উস্কানি দিচ্ছেন স্পষ্টত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply