ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ; নারীসহ আটক ৪

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর এলাকা থেকে ১৫০ বোতল ফেনসিডিল ও ১৫০ বোতল এসকাফ জব্দ করা হয়েছে। এ ঘটনায় এক নারীসহ ৪ জনকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

রোববার (১২ ডিসেম্বর) বিকালে গ্রেফতার ৪ জন আসামিকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হয়েছে। আটক মাদক ব্যবসায়ীরা হলেন মো. রোমান মিয়া (২৫), মো. মামুন মিয়া( ২৮), মো. মাসুম মিয়া (২৪) ও মোছা. শাহারা খাতুন (৩২)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক মো. মিজানুর রহমানের নেতৃত্বে শনিবার রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার সুলতানপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এই সময় ১৫০ বোতল ফেনসিডিল ও ১৫০ বোতল এসকাফ জব্দ করা হয় ও চারজনকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকালে তাদের ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদক নিয়ন্ত্রন অধিদফতরের সহকারি পরিচালক মো. মিজানুর রহমান জানান, আটক এই ৪ জন দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply