‘আমি ওর কঠিন শাস্তি চাই’, চিরকুট লিখে তরুণীর আত্মহত্যা

|

ছবি: সংগৃহীত।

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় রাবেয়া (১৮) নামের এক তরুণী আত্মহত্যা করেছেন। সোমবার (১৩ ডিসেম্বর) সকালে ডামুড্যা থানার ব্রিজের সামনে শরীফ মঞ্জিলের নিচ তলায় ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃতদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। তবে ওই চিরকুটের লেখা মেয়েটির কিনা তা পরীক্ষার পর নিশ্চিত করা যাবে বলে জানিয়েছে পুলিশ।

ওই চিরকুটে জাকির নামের এক যুবককে তার মৃত্যুর জন্য দায়ী করেছেন তরুণী। সেখানে লেখা, আমার মৃত্যুর জন্য জাকির দায়ী। সেই সাথে ওর বাবা-মা, বড় ভাই ও ভাবিসহ ফ্যামিলির লোক দায়ী। আমাকে পৃথিবীতে বাঁচতে দেয়নি জাকির। আমিও চাই না ও পৃথিবীতে বেঁচে থাকুক। আমি ওর কঠিন শাস্তি চাই।

পুলিশ জানা যায়, রাবেয়া ভাইয়ের শ্বশুরবাড়ি বেড়াতে গিয়েছিলেন। ঘটনার রাতে খাবার খেয়ে রাবেয়া ও ফারহানা (৮) ঘুমিয়েছিল। হঠাৎ ফারহানা ফ্যানের সাথে কিছু একটা ঝুলতে দেখে চিৎকার দেন। এতে পাশের রুমে থাকা ফারহানার বাবা ফারুক শাহ এসে রাবেয়ার লাশ ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

এ নিয়ে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরীফ আহমেদ বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করি। পরে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে তরুণীর লাশ। ঘটনার তদন্তে কাজ করছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply