উত্তেজনাকর ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সিরিজ পাকিস্তানের

|

ছবি: সংগৃহীত।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে পাকিস্তান। উত্তেজনাকর এই ম্যাচে ক্যারিবিয়ানদের ৯ রানে হারায় বাবর আজমের দল। এই জয়ের ফলে সিরিজও জিতে নিল তারা।

শুরুতে ব্যাটিং করে ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭২ রান করে পাকিস্তান। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন ওপেনার ও উইকেটকিপার মোহাম্মদ রিজওয়ান। তবে রান পাননি বাবর আজম। এছাড়া হায়দার আলীর ৩১, ইফতেখার আহমেদের ৩২ ও শেষদিকে শাদাব খানের ১০ বলে ঝড়ো ২৮ রানে এই সংগ্রহ তোলে পাকিস্তান।

জবাবে ব্যাট করতে নেমে ব্যক্তিগত ১ রানেই ফিরে যান শাই হোপ। তবে আরেক ওপেনার ৪৩ বলে করেন ৬৭ রান। তবে তাকে যোগ্য সঙ্গ দিতে পারেননি আর কোনো খেলোয়াড়। শেষদিকে রোমারিও শেফার্ড ১৯ বলে অপরাজিত ৩৫ রান করে ফাইট দিলেও তা পরাজয় এড়াতে পারেনি।

পাকিস্তানের হয়ে দুর্দান্ত বল করেছেন শাহীন আফ্রিদি। ৪ ওভারে ২৬ রান দিয়ে তিনিটি উইকেট নিয়েছেন তিনি। এছাড়া দুইটি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম ও হারিস রউফ।

আরও পড়ুন: আরেক নারী ক্রিকেটার করোনায় আক্রান্ত

সিরিজের প্রথম ম্যাচে ক্যারিবিয়ানদের ৬৩ রানে হারায় বাবর আজমরা। সেই জয়ের মাধ্যমে বছরে রেকর্ড সর্বোচ্চ ১৮টি টি-টোয়েন্টি জয়ের বিশ্বরেকর্ড গড়ে তারা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply