রণবীর-আলিয়ার বিয়ে কবে, কোথায়?

|

ছবি: সংগৃহীত।

সম্প্রতি বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ ও নায়ক ভিকি কৌশলের বিয়ের পর আলোচনা উঠেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে। তারা কোথায় বিয়ে করবেন বা কিভাবে করবেন তা নিয়ে শুরু হয়ে গেছে গুঞ্জন।

মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ২০২২ এর শেষে বা পরের বছরের শুরুতেই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন এই তারকা জুটি। তবে এই জুটি ক্যাটরিনা-ভিকি, দীপিকা-রনবীর সিং কিংবা দীপিকা-নিক দম্পতির মতো মুম্বাইয়ের বাইরে বিয়ের অনুষ্ঠান যে করবেন না তা অনেকটা স্পস্ট। আলিয়ার বয়স্ক বাবা মহেশ ভাট ও রণবীরের বয়স্ক চাচার জন্যই এমন সিদ্ধান্ত। তাছাড়া সাদামাটা পরিবেশই এই জুটির পছন্দ। মুম্বাইয়ের একটি হোটেলেই হতে পারে তাদের বিবাহ।

২০১৮ সাল থেকে রণবীর আর আলিয়া ভাটের প্রেমের সম্পর্ক চলছে। প্রেমের ঘটনা প্রথমদিকে লুকিয়ে রাখতে চাইলেও পরবর্তীতে এক সাক্ষাৎকারে বিষয়টি স্বীকার করেছেন রণবীর। এর আগে দুই বলিউড হার্টথ্রব নায়িকা দীপিকা পাড্ডুকোন ও ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রণবীরের।

আরও পড়ুন: বহু যুগের প্রচলিত রীতি ভেঙেছেন ভিকি-ক্যাট, বিয়েতে সমাজকে দিলেন কঠোর বার্তা

উল্লেখ্য, গত ৯ ডিসেম্বর রাজস্থানের একটি হোটেলে বিয়ে হয় ক্যাটরিনা ও ভিকি কৌশলের। ভিকির থেকে প্রায় ৫ বছরের বড় ক্যাটরিনা কাইফ। তবে বয়সের এই ফারাক বলিউডে নতুন নয়। এছাড়া দু’জনেই একাধিকবার প্রেমে পড়েছেন। একাধিক সম্পর্কে থেকেছেন। কিন্তু দু’জনেই এবার মাত্র দেড় বছরের প্রেম-গুজবের পরেই বিয়ের পিড়িতে বসেছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply