বিজয়ের সুবর্ণজয়ন্তীতে প্রবাসী কোভিড যোদ্ধাদের ধন্যবাদ বরিস জনসনের

|

ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তীতে প্রবাসী বাংলাদেশি চিকিৎসক ও নার্সদের কোভিড-১৯ মোকাবেলায় ব্রিটেনকে সহায়তাকে করার কৃতজ্ঞতা স্বরূপ ধন্যবাদ জানিয়েছেন ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন। এর পাশাপাশি ওমিক্রন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। গত ১৬ ডিসেম্বর বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্তিতে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এমনটা বলেছেন বরিস জনসন।

ব্রিটিশ প্রধানমন্ত্রী বলেন, কোভিড মোকাবেলায় প্রবাসী বাংলাদেশিরা যেভাবে আমাদের সাথে লড়াই করেছে, বাংলাদেশের বিজয়ের সুবর্ণজয়ন্তীতে তাদের আন্তরিক ধন্যবাদ জানাই। বর্তমানে হাজার হাজার দক্ষ চিকিৎসক ও নার্স হিসেবে ব্রিটেনে কাজ করছে বাংলাদেশিরা। ন্যাশনাল হেলথ কেয়ারের অন্তর্ভুক্ত হয়ে মানুষের জীবনে স্বস্তি ও ভরসা এনেছেন তারা। বাঁচিয়েছে বহু জীবন। তাই আমি মনে করি, প্রবাসী বাংলাদেশিদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানোর এটাই সময়।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

ওমিক্রন মোকাবেলায় বাংলাদেশের পাশে থাকার প্রতিশ্রুতি জানিয়ে বরিস জনসন বলেন, কোভিড মোকাবেলায় এ সপ্তাহেই ব্রিটেন ৪ মিলিয়ন অ্যাস্ট্রাজেনেকা ডোজ উপহার দিয়েছে বাংলাদেশকে। ওমিক্রনের সংক্রমণ রোধে বুস্টার ডোজ নেবে বৃটেনবাসী। আপনারাও নিন। অনলাইনে গিয়ে বুক করে ফেলুন আপনার এবং বাকি সবার ডোজ। কারণ, যতদ্রুত করোনাকে পরাজিত করতে পারবো, তত তাড়াতাড়ি সবুজ ও নির্মল জীবনে ফিরে যেতে পারবো আমরা। বাংলাদেশের প্রতি বন্ধুত্বের সুবর্ণজয়ন্তীতে দাঁড়িয়ে সমৃদ্ধ আগামীর ৫০ বছরের বন্ধুত্ব কামনা করছি। জয় বাংলা।

আরও পড়ুন: ভারতে মেয়েদের বিয়ের বয়স বাড়াতে প্রস্তাব পাস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply