চেয়ার সরিয়ে শ্রমিকদের সাথে মাটিতে মোদি, ভিডিও ভাইরাল

|

ছবি: সংগৃহীত।

উত্তরপ্রদেশে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন নরেন্দ্র মোদি। তার সাথে শুক্রবার (১৭ ডিসেম্বর) বৈঠকে বসছেন উত্তরপ্রদেশের বিজেপি সাংসদরা। উত্তরপ্রদেশের নির্বাচনী কৌশল নিয়ে সেখানে আলোচনা হবে। তার আগেই কাশী-বিশ্বনাথ করিডরে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানে কাশী-বিশ্বনাথ করিডরের নির্মাণকর্মীদের মধ্যে উপস্থিত হয়েছিলেন তিনি। সোমবার (১৩ ডিসেম্বর) এই অনুষ্ঠানে অংশ নেন প্রধানমন্ত্রী। সেখানেই এক মজার ঘটনা ঘটেছে।

একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে, যেটিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী অনুষ্ঠানে অংশ নিতে প্রবেশ করছেন। মোদি সরাসরি এগিয়ে আসছেন চেয়ারের দিকে। চেয়ারটি রাখা রয়েছে সাধারণ শ্রমিকদের ঠিক মাঝ বরাবর। লাল কার্পেটে মোড়া রয়েছে সেই এলাকা। চেয়ারে বসে আছেন নির্মাণকর্মীরা। চেনা পাঞ্জাবি ও উত্তরীয় গলায় মোদি প্রবেশ করছেন সেই অনুষ্ঠান কক্ষে।

উত্তর কোরিয়ায় নিষিদ্ধ করা হলো হাসি, নিয়ম ভাঙলে কঠোর শাস্তি!

তার পরেই দেখা যাচ্ছে, তার জন্য নির্দিষ্ট চেয়ারে তিনি বসছেন না। এসেই সরিয়ে দিচ্ছেন চেয়ারটি। এক হাতে তুলে চেয়ারটি দিয়ে দিচ্ছেন এক জন আয়োজকের হাতে। তার পর বসে পড়ছেন মাটিতে। তার পর একে একে পাশে বসে থাকা শ্রমিকদের তিনি ডেকে নিচ্ছেন পাশে। তারাও সাগ্রহে এসে বসে পড়ছেন মাটিতে, প্রধানমন্ত্রীর পাশে। তার পর হাততালিতে ফেটে পড়ছে অনুষ্ঠানগৃহ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply