বার্সার জন্য জাভির প্রধান টার্গেট ফেরান তোরেস ও কাভানি

|

ছবি: সংগৃহীত

সামনের শীতকালীন দলবদলের বাজার উত্তাপ ছড়াতে শুরু করেছে। ম্যানচেস্টার সিটির ফেরান তোরেস, রাহিম স্টার্লিং থেকে শুরু করে ডর্টমুন্ডের আর্লিং হাল্যান্ড, বাসেলের আর্থুর কাবরাল, লাইপজিগের ম্যাথিউস কুনিয়া ও দানি অলমো, ইন্টারের অ্যালেক্সিস সানচেজদের সাথে নতুন করে যুক্ত হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ফরোয়ার্ড এডিনসন কাভানির নাম। আর এদের মাঝে ফেরান তোরেস ও এডিনসন কাভানিকে দলে ভেড়াতে নড়েচড়ে বসেছেন বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজ।

বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ। ছবি: সংগৃহীত

এডিনসন কাভানির মতো তারকা ফুটবলারের সাইডবেঞ্চে বসে থাকতে ভালো লাগার কথা না। পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার পর থেকে প্রায়ই বেঞ্চে বসে থাকতে হচ্ছে কাভানিকে। তাই তিনি ক্লাব পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছেন। আর সুযোগটা লুফে নিতে চায় বার্সেলোনা। কারণ মেসি পরবর্তী আক্রমণভাগে বার্সা যেন দিশেহারা। এর উপর আবার সার্জিও আগুয়েরোর অবসর আরও বেশি দুর্বল করেছে বার্সাকে। ফলে আসছে শীতকালীন দলবদলের বাজারে আক্রমণভাগের খেলোয়াড় কেনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বার্সেলোনা।

আরও পড়ুন: ম্যান সিটির বড় জয়, লিভারপুলকে আটকে দিলো টটেনহাম

বার্সা কোচ জাভির প্রধান টার্গেট ফেরান তোরেস এবং কাভানি। ইতিমধ্যে এই ২ খেলোয়াড়ের সাথে যোগাযোগ করা হয়েছে। প্রাথমিক আলোচনাও ভালোভাবে চলছে। দুজনেই স্পেনে আসতে আগ্রহী। তবে যেকোনো চুক্তিই হবে দীর্ঘ এবং জটিল প্রক্রিয়ায়। যেমন ফেরান তোরেসকে ৫ বছরের জন্য চায় বার্সা। তবে তা খুব বেশি সহজ হওয়ার কথা না। কারণ, তাকে ছাড়তে পেপ গার্দিওলার দল দাবি করেছে ৭০ মিলিয়ন ইউরো, যা এই মুহূর্তে দেনার দায়ে ডুবে থাকা বার্সেলোনার পক্ষে খরচ করার আগ্রহ বা সক্ষমতা কোনোটিই নেই।

আরও পড়ুন: লেদেসমার বীরত্বে পয়েন্ট হারালো রিয়াল মাদ্রিদ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply