বিএনপি থেকে পদ হারালেন খুলনার মঞ্জু

|

নজরুল ইসলাম মঞ্জু।

খুলনা জেলা ও মহানগর কমিটি গঠন নিয়ে দলের সিদ্ধান্তে আপত্তি তোলায় নজরুল ইসলাম মঞ্জুকে খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পদ থেকে অব্যাহতি দিয়েছে বিএনপি।

শনিবার (২৫ ডিসেম্বর) দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ অব্যাহতির কথা জানানো হয়। একইসাথে দলের সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে।

গত ৯ ডিসেম্বর খুলনা মহানগর ও জেলা বিএনপির আংশিক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। কমিটিতে খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনিকে বাদ দেয়া হয়। ওই কমিটি গঠনের বিরুদ্ধে জ্যেষ্ঠ নেতাদের সমালোচনা করেন নজরুল ইসলাম মঞ্জু। শফিকুল আলম মনাকে আহ্বায়ক ও শফিকুল আলম তুহিনকে সদস্য সচিব করে দেয়া খুলনা মহানগরের ওই কমিটি পুনরায় মূল্যায়নের দাবিও জানিয়েছিলেন তিনি। এরপরই এই অব্যাহতি পত্র গেলো কেন্দ্র থেকে।

এ বিষয়ে নজরুল ইসলাম মঞ্জু জানিয়েছেন, চিঠি পেয়েছি এবং এতে আমি ব্যথিত হয়েছি। আমার প্রতি অবিচার করা হয়েছে। ৪৪ বছর রাজনীতি করে বিএনপিকে টিকিয়ে রাখার ‘পুরস্কার’ দেয়া হয়েছে আমাকে। তারপরও বলছি, যত দিন বেঁচে থাকবো, আমি বিএনপি করবো।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply