আখাউড়ায় ট্রেনে ছিনতাই চক্রের ৪ নারী সদস্য আটক

|

আটককৃত চার নারী ছিনতাইকারী।

আখাউড়া প্রতিনিধি:

পূর্বাঞ্চল রেলপথের আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট এবং চট্টগ্রাম-ঢাকা চলাচলকারী বিভিন্ন ট্রেনে ছিনতাইকারী চক্রের আন্তঃজেলা ৪ নারী ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃত নারী ছিনতাইকারী সবাই হবিগঞ্জ সদর উপজেলার ওসাইল চারনাও গ্রামের বাসিন্দা এবং সম্পর্কে পরস্পর আত্নীয়।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে চট্টলা এক্সপ্রেস চলন্ত ট্রেনে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করে যাত্রীরা। পরে ওই চার নারীকে আখাউড়া রেলওয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

ভুক্তভোগী ট্রেন যাত্রীরা জানান, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাসিন্দা ট্রেনযাত্রী রাকিবুল হাসান তার মাকে সঙ্গে নিয়ে কসবা রেলওয়ে স্টেশন থেকে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে চট্টলা এক্সপ্রেস ট্রেনে ওঠেন। এ সময় ৫-৭ জন নারী ছিনতাইকারী সংঘবদ্ধ হয়ে ভিড় সৃষ্টি করে তাদেরকে ঘিরে রেখে তার মা নাসিমা আক্তারের গলার সোনার হার ছিনিয়ে নেয়।

আরও পড়ুন: জামালপুরে বসতঘরে ট্রাক ঢুকে ঘুমন্ত স্বামী-স্ত্রীর মৃত্যু

এ ঘটনায় কোচে থাকা অন্যান্য ট্রেন যাত্রীদের সহযোগিতায় ওই নারী ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রটির ৪ ছিনতাইকারীকে আটক করা হয়। পরে আখাউড়া রেলওয়ে স্টেশনে ট্রেন যাত্রা বিরতি দিলে তাদেরকে থানায় সোপর্দ করা হয়।

আখাউড়া রেলওয়ে থানার ওসি মাজহারুল করিম যমুনা টেলিভিশনকে জানান, আটককৃতরা পূর্বাঞ্চল রেলপথের ট্রেনে ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাই মামলা রয়েছে। ছিনতাইকৃত সোনার হার উদ্ধারের চেষ্টা চলছে বলে ওসি জানিয়েছেন। এ ঘটনায় আখাউড়া রেলওয়ে থানায় মামলা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply