সমালোচনা ও অধিনায়কত্ব নিয়ে কথা বললেন তামিম

|

যমুনা টিভির সাথে একান্ত আলাপচারিতায় তামিম।

বাংলাদেশের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ক তামিম ইকবাল যমুনা টিভির সাথে একান্ত সাক্ষাৎকারে কথা বলেছেন নানা বিষয় নিয়ে। এর মধ্যে আছে সমালোচনা কেমন প্রতিক্রিয়া তৈরি করে তার মধ্যে এবং আগামীতে কার মাঝে বাংলাদেশের অধিনায়কত্বের গুণাবলি দেখতে পান তিনি, এমন অনেক বিষয়।

বেশ কিছু দিন ধরেই ক্রিকেটের বাইরে আছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। এত লম্বা সময় ক্রিকেটের বাইরে থাকার অভিজ্ঞতা এই প্রথম হলো বাংলাদেশের ইতিহাসে অন্যতম সেরা এই ওপেনারের। টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়ে জন্ম দিয়েছেন অনেক আলোচনার, কুড়িয়েছেন অনেক প্রশংসা। এরমধ্যে আবার দল নির্বাচনে তার হস্তক্ষেপ নিয়েও জন্ম নিয়েছে অনেক খবর। ইমরুল কায়েসকে দলে চান তিনি, এই মর্মে তৈরি হয়েছে নানা গুঞ্জন। এরকম অনেক কিছু নিয়েই যমুনা টিভির সাথে খোলামেলা আলোচনা করেছেন তিনি।

এই আলোচনায় আছে সাংবাদিকদের নানা সমালোচনা কেমন প্রতিক্রিয়া তৈরি করে তামিমের মাঝে। জানান, গঠনমূলক আলোচনাকে তিনি সব সময়ই সাধুবাদ জানান। এছাড়া বাংলাদেশ জাতীয় দলকে নেতৃত্ব দেয়ার জন্য কাকে উপযুক্ত মনে করেন তিনি, সে ব্যাপ্রে বলেছেন তামিম। দলের সিনিয়র প্লেয়াররা দেশকে এখনও কোনো শিরোপা এনে দিতে পারেননি, সে ব্যাপারেও হয়েছে আলোচনা। কোচ সালাউদ্দিনের এই আক্ষেপ ঘুচিয়ে দিতে পারবেন সামনে, এমন আশাবাদ ব্যক্ত করেছেন তামিম।

যমুনা টিভিতে আসছে সাক্ষাৎকারটির বিস্তারিত।

আরও পড়ুন: বাংলাদেশের লজ্জার রেকর্ডে সঙ্গী এখন ইংল্যান্ড


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply