চুয়াডাঙ্গায় সাংবাদিক হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার

|

সাংবাদিক হত্যা চেষ্টা মামলার একমাত্র আসামি স্বাস্থ্যকর্মী রাসেল হোসেন।

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় সাংবাদিক আহসান আলমকে পিটিয়ে হত্যাচেষ্টা মামলার একমাত্র আসামি স্বাস্থ্যকর্মী রাসেল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার তিন দিন পর বুধবার (০৫ জানুয়ারি) সকাল পৌনে ১১ টার দিকে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে শহরতলীর দৌলতদিয়ার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার রাসেল হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় গ্রামের দক্ষিনপাড়ার সাগর আলীর ছেলে।

বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস বলেন, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের দৌলতদিয়াড় ফায়ার সার্ভিস পাড়া থেকে আসামি রাসেল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ সে হত্যাচেষ্টার ঘটনা স্বীকার করেছে। সাংবাদিক আহসান আলমের থেকে ছিনিয়ে নেয়া নগদ টাকা ও স্বর্ণের আংটি উদ্ধারের চেষ্টা চলছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোহসীন জানান, গ্রেফতার রাসেলকে আদালতে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে ৩ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এর আগে গত রোববার (২ জানুয়ারি) স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক আহসান আলমকে হাসপাতাল চত্বরেই বাঁশ লাঠি দিয়ে পিটিয়ে জখম করে রাসেল হোসেন। পরে সে ঘটনায় আহসান আলম বাদী হয়ে সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

আরও পড়ুন- পেটের ভেতর কাঁচি: সেই নারীর দায়িত্ব নিলেন ক্লিনিক মালিক

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply