সরিষাবাড়ীতে পুলিশের তদন্ত কেন্দ্রে হামলা, ইনচার্জসহ ৬ পুলিশ সদস্য আহত

|

সরিষাবাড়িতে পুলিশের তদন্ত কেন্দ্রে হামলা, আহত ৬ পুলিশ সদস্য।

স্টাফ রিপোর্টার:

জামালপুরের সরিষাবাড়ীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুলিশের তদন্ত কেন্দ্রে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে যমুনা সারকারখানা এলাকায় তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে এ হামলার ঘটনা ঘটে। এ সময় তদন্ত কেন্দ্রের ইনচার্জসহ অন্তত ৬ পুলিশ সদস্য আহত হন।

প্রতক্ষদর্শীরা জানান, সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে তার স্ত্রী বৃহস্পতিবার ধানমন্ডি থানায় জিডি করার পর সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক ও তার অনুসারিরা ওইদিন রাতভর তারাকান্দি যমুনা সারকারখানা এলাকায় আতশবাজি পোড়ান। শুক্রবার সকালে যমুনা সার কারখানা এলাকায় আধিপত্য বিস্তার করতে তারা দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। পুলিশ এতে বাঁধা দিলে তারা সংঘর্ষে জড়ায়। পুলিশ এ সময় মো. বিদ্যুৎ হোসেন (২০) ও মোর্শেদ (৪০) নামের দুইজনকে আটক করে।

এতে তারা আরও ক্ষিপ্ত হয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রে হামলা চালায় বিক্ষুব্ধরা। এ সময় তদন্তকেন্দ্রের প্রধান ফটক বন্ধ করে দিলে দেয়ালের উপর দিয়ে ইটপাটকেল নিক্ষেপ করে তারা। এতে করে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ, এসআই শফিউল আলম সোহাগ, এসআই সুলতান মাহমুদ, এএসআই মেহেদী হাসান, কনস্টেবল খোকনুজ্জামান ও সোলায়মান আহত হন।

তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ জানান, একাধিক মামলার আসামি মোর্শেদের নেতৃত্বে ৬০ থেকে ৭০ জন লোক সকাল থেকে কারখানা এলাকায় দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়ার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। এতে তারা পুলিশের ওপর চড়াও হয়। মোর্শেদকে আটক করা হলে তার লোকেরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে আমিসহ আরও কয়েকজন পুলিশ আহত হই। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply