লটারি জিতে বিক্রেতাকে পুরস্কারের অর্ধেক দিলেন বৃদ্ধা! (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

কথা দিয়েছিলেন, যদি লটারির প্রথম পুরস্কার জেতেন তাহলে বিক্রেতাকে সেই টাকার অর্ধেক দিয়ে দেবেন। প্রথম পুরস্কার জেতেননি ঠিকই, কিন্তু যে পরিমাণ টাকা লটারি থেকে পেয়েছেন তার অর্ধেক দিয়ে কথা রাখলেন ৮৬ বছরের মারিয়ন ফরেস্ট নামের এক বৃদ্ধা।

এই সপ্তাহের শুরুতেই স্থানীয় এক লটারির দোকান থেকে টিকিট কেটেছিলেন মারিয়ন ফরেস্ট। প্রথম পুরস্কারের অর্থমূল্য ছিল পাঁচ লক্ষ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় চার কোটি টাকা)। টিকিট কাটার পর মারিয়ন বিক্রেতাকে বলেছিলেন, যদি আমি এই টাকা জিতি, তাহলে তোমাকে তার অর্ধেক দেব।

দোকানে হাজারো গ্রাহক আসা যাওয়ার মাঝে ওই বৃদ্ধার কথা ভুলেই গিয়েছিলেন বিক্রেতা। কিন্তু হঠাৎ একদিন ওই দোকানে ফিরে এলেন মারিয়ন। হাতে একটা খাম এবং ২টি বেলুন। নিজের পরিচয় দিলেন। এরপরের ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না টিকিট বিক্রেতা।

সাদা খামটি তার দিকে বাড়িয়ে দিয়ে বৃদ্ধা বলেন, এটা তোমার। বলেছিলাম লটারি জিতলে তার অর্ধেক টাকা তোমাকে দেব। এটাই তোমার পুরস্কার।

ঘটনাচক্রে, মারিয়ন প্রথম পুরস্কার পাননি। তিনি মাত্র ৩০০ ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৫ হাজার টাকা) জিতেছিলেন। অর্থমূল্য যাই হোক না কেন, প্রতিশ্রুতি থেকে পিছিয়ে আসেননি মারিয়ন। কথা রেখেছেন। বৃদ্ধার সেই ভিডিও এখন ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিও দেখুন এখানে 

৮৬ বছর বয়সী ওই বৃদ্ধার ভিডিওটি শেয়ার করা হয় ‘গুড নিউজ মুভমেন্ট’ নামক একটি পেজে।

আরও পড়ুন- স্বামী সন্তানের পর এবার করোনা আক্রান্ত মিথিলা

এনবি/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply