কক্সবাজারের ভুয়া র‍্যাব সদস্য আটক, হ্যান্ডকাফ, আইডি ও জ্যাকেট জব্দ

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী এলাকা থেকে র‍্যাব পরিচয়ে চাঁদাবাজি করার সময় সুমন মুন্সি (৩০) নামে একজন ভুয়া র‍্যাব সদস্যকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে র‍্যাবের একটি ভুয়া আইডি কার্ড , একটি হ্যান্ডকাফ ও চাঁদাবাজি করে আদায়কৃত একটি স্বর্ণের চেইন, একটি স্বর্ণের আংটি এবং নগদ ৪১০০ টাকা উদ্ধার করা হয় ।

রোববার (২৩ জানুয়ারি) বিকেলে বালুখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব-১৫। ধৃত যুবক গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার রাজপাট এলাকার আকবর আলী মুন্সির ছেলে। 

সোমবার (২৪ জানুয়ারি) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১৫ এর সিনিয়র অতি: পুলিশ সুপার  আবু সালাম চৌধুরী জানান, বালুখালী বাজারের বিভিন্ন দোকানে এক ব্যক্তি র‍্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করছে মর্মে খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় র‍্যাব জ্যাকেট পরিহিত অবস্থায় হ্যান্ডকাফ ও র‍্যাবের ভুয়া আইডি কার্ডসহ তাকে আটক করা হয়।
 
জিজ্ঞাসাবাদে ধৃত আসামি নিজেকে একজন চাকুরিচ্যুত সেনা সদস্য এবং সে দীর্ঘদিন যাবৎ র‍্যাব সদস্য পরিচয়ে বিভিন্ন এলাকা হতে চাঁদাবাজি করে অর্থ ও সম্পত্তি আদায় করে আসছে বলে স্বীকার করে। ইতোমধ্যে, ধৃত ব্যক্তির বিরুদ্ধে উখিয়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে বলে জানা গেছে। 

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply