চাঁদপুরে বসতঘরে আগুন বৃদ্ধার মৃত্যু

|

চাঁদপুরে বসতঘরে আগুন লেগে এক বৃদ্ধা মৃত্যুবরণ করেছেন।

স্টাফ করেসপন্ডেন্ট:

চাঁদপুরের ফরিদগঞ্জে বসত ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘরের ভেতরে থাকা এক বৃদ্ধা বেলি বেগম (৭০) আগুনে পুড়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে ফরিদগঞ্জের ১১ নং চরদুঃখীয়া পূর্ব ইউনিয়নের পশ্চিম সন্তোষপুর গ্রামের হামিদ আলী হাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

হামিদ হাজীর ছেলে বাবুল হাজীর স্ত্রী জান্নাত আক্তার জানান, রাত সাড়ে ৮টার দিকে ঘরের ভেতর দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে চিৎকার করলে বাড়ির লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে ঘরের ভেতরে থাকা বৃদ্ধা বেবি বেগম আগুনে পুড়ে মারা যান।

নিহত বেলি বেগমের ছোট বোন মনি বেগম জানান, আমার বোন বেলি বেগম ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি পিজি হাসপাতালে আয়ার কাজ করতেন। ওনার স্বামী সাজ্জাদ হোসেন ২০০৮ সালে মারা যান। তিনি গত প্রায় আড়াই বছর যাবৎ বাবার বাড়িতে থাকেন। বেলি বেগমের স্বামীর বাড়ি সিলেটে। বেলির কোনো সন্তান নেই।

বাড়ির লোকজন জানায়, বেলি বেগম ঘরের ভেতর দিয়ে তালা দিয়ে ঘুমাতেন। এ কারণে তাকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়নি।

আগুন লাগার খবর পেয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, উপ পরিদর্ষক জামাল হোসেন, এস.আই বরকত, এএসআই সফিক ফোর্সসহ ও হাইমচর উপজেলার আলগী বাজার থেকে ফায়ার সার্ভিসের ৫ সদস্যের একটি ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেন।

আলগী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওহিদুল ইসলাম জানান, কিভাবে আগুন লেগেছে তা বলা যাচ্ছে না। তবে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply