দুর্বৃত্তের ছোড়া অ্যাসিডে ঝলসে গেছে পোশাক শ্রমিকের শরীর

|

ফাইল ছবি

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের সাটুরিয়ায় দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে ঝলসে গেছে সাথী আক্তার (১৯) নামে এক পোশাক শ্রমিকের শরীর।

শুক্রবার( ২৮ জানুয়ারি) মধ্যরাতে উপজেলার ধানকোড়া ইউনিয়নের ফেরাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাথী আক্তারের সাবেক স্বামী নাঈমের নামে থানায় মামলা হয়েছে। অ্যাসিডে সাথীর মুখমন্ডল ও দুটি হাত ঝলসে গেছে। তাকে জেলা সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, দুই বছর আগে মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে নাঈমের সাথে বিয়ে হয় পোশাককর্মী সাথী আক্তারের। তবে বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিয়ে সাথীকে অত্যাচার করতো নাঈম। এক পর্যায়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। নাঈম তার সাথে পুনরায় সংসার না করলে সাথীকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিলো।

শুক্রবার রাতে প্রতিদিনের মতো সাথী তার ছোট বোনকে নিয়ে বাড়িতে ঘুমিয়ে ছিলো। মধ্যরাতে ভাঙ্গা জানালা দিয়ে সাথীর শরীরে অ্যাসিড ছুঁড়ে দেয় তার সাবেক স্বামী। দৌড়ে পালানোর সময় সাথীর ছোট বোন নাঈমকে চিনে ফেলেন।

গুরুতর আহত অবস্থায় সাথীকে প্রথমে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। ঘরের কাঁথা বালিশে অ্যাসিডে পোড়ার আলামত পাওয়া গেছে। এ ঘটনায় সাবেক স্বামী নাঈমকে আসামি করে থানায় মামলা করেছেন সাথীর মামা লাল মিয়া। আসামি গ্রেফতারে অভিযান চলছে বলেও জানিয়েছেন তিনি।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply