টাকার বিনিময়ে জিতিয়ে দেয়ার আশ্বাস, মেম্বার প্রার্থী ও নির্বাচন কর্মকর্তার অডিও ভাইরাল

|

অভিযুক্ত আব্দুল হান্নান। ফাইল ছবি।

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

আগামী ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে রংপুরের মিঠাপুকুর উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচন উপলক্ষে উপজেলার বালারহাট ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রফিকুল ইসলামকে জিতিয়ে দেওয়ার জন্য আশ্বাস দিয়েছেন মিঠাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল হান্নান। সেই অডিও এরইমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

অডিওতে শোনা যায়, আব্দুল হান্নান ওই ইউপি মেম্বার প্রার্থীকে বোঝাচ্ছেন; নির্বাচন করতে গেলে প্রতিদিনই ১০ হাজার করে টাকা ব্যয় হবে ও তাতে ৫ থেকে ১০ লাখ টাকা খরচ হবে। সেটি করলেও তাতে নির্বাচিত হওয়ার কোনো গ্যারান্টি নেই। বরং তার সাথে পাঁচ লাখ টাকার চুক্তি করলে তিনি যেভাবেই হোক তাকে জিতিয়ে দিবেন। প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও প্রশাসনের সহযোগিতায় তিনি রফিকুলকে জিতিয়ে দেওয়ার প্রতিশ্রুতিও দেন এ সময়।

এ ব্যাপারে বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে যমুনা টেলিভিশনের পক্ষ থেকে বালারহাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ফুটবল মার্কার মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি স্বীকার করেন। এ সময় বলেন, জেতার জন্য দুই দফায় ওই নির্বাচন কর্মকর্তাকে তিনি সাড়ে চার লাখ টাকা চুক্তি অনুযায়ী দিয়েছেন।

তবে পুরো অডিও ফাঁস হওয়ার বিষয়টি অস্বীকার করে নির্বাচন কর্মকর্তা আব্দুল হান্নান বলেছেন, একটি পক্ষ মিথ্যা ও ভিত্তিহীনভাবে তার বিরুদ্ধে এসব অডিও তৈরি করে ছড়িয়ে দিয়েছে। তিনি ওই রফিকুল ইসলামের কাছ থেকে কোনো টাকা গ্রহণ করেননি। রফিকুলকে প্রধান আসামি করে আইনগত ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে চাল ব্যবসায়ী সেজে ঘাতককে গ্রেফতার করলো পুলিশ

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply