করোনামুক্ত হয়ে মাঠে ফিরেই লজ্জার রেকর্ড গড়লেন আফ্রিদি

|

ছবি: সংগৃহীত

পাকিস্তান সুপার লিগে সবচেয়ে খরুচে বোলারের রেকর্ড গড়েছেন শহীদ আফ্রিদি। করোনামুক্ত হয়ে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে লজ্জার এই কীর্তি গড়েন তিনি।

শহীদ আফ্রিদিকে ছাড়াই ৩ ম্যাচ খেলে ফেলে তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। তবে চতুর্থ ম্যাচে ফিরলেও দলের ভাগ্য ফেরাকে ব্যর্থ হন এই অলরাউন্ডার। বরং উপহার পান পিএসএলে সবচেয়ে খরুচে বোলারের তকমা। ৪ ওভার বোলিং করে ৬৭ রানে নিয়েছেন ১ উইকেট। এর আগে ৬৫ রান দিয়ে এই রেকর্ডের মালিক ছিলেন জাফর গোহার। ১৮ বছরের টি-টোয়েন্টি ক্যারিয়ারে এরচেয়ে খরুচে বোলিং কখনই করেননি এই বর্ষীয়ান ক্রিকেটার।

ছবি: সংগৃহীত

ক্রিজে সেট হয়ে যাওয়া কলিন মানরো জোড়া ছয়ে স্বাগত জানান আফ্রিদিকে। প্রথম ওভারে ১৮ রান দেন এই অলরাউন্ডার। পরের ওভারটা অপেক্ষাকৃত ভালো ছিল আফ্রিদির জন্য। ১০ রান দেন তিনি। তৃতীয় ওভারে কলিন মানরো এবং আজম খান চড়াও হন আফ্রিদির উপর। একটি চার ও ২টি ছয়ে ১৯ রান হজম করেন আফ্রিদি। আর শেষ ওভারে আজম খানের কাছে তিনটি ছয় হজম করেন এই বর্ষীয়ান ক্রিকেটার, দেন ২০ রান। ৪-০-৬৭-১ বোলিং ফিগার নিয়ে সংবাদ হতে চাইবেন না কেউই।

এবারের পিএসএল দিয়েই সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেয়ার ঘোষণা দিয়েছিলেন শহীদ আফ্রিদি। তবে আসরটি শুরুর আগের দিন কোভিডে আক্রান্ত হন এই অলরাউন্ডার। এরপর আফ্রিদিকে চলে যেতে হয় কোয়ারেন্টাইনে।

আরও পড়ুন: হোয়াইটওয়াশের লজ্জায় পদ ছাড়লেন ইংল্যান্ডের হেড কোচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply