টি-টোয়েন্টি দলে আসতে পারে একাধিক চমক

|

দল ঘোষণা নিয়ে কথা বলেছেন বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক।

আগামী সপ্তাহে ঘোষণা করা হবে আফগানিস্তান সিরিজের জন্য বাংলাদেশ দল। সেখানে টি-টোয়েন্টি স্কোয়াডে আসতে একাধিক চমক আসার সম্ভাবনা রয়েছে। দলে ফিরতে পারেন লিটন দাস। এছাড়া, মাহমুদুল জয়ও পেতে পারেন ডাক। তবে পারফর্ম না করায় আপাতত লেগস্পিনার না থাকার ইঙ্গিত দিয়েছেন নির্বাচক আব্দুর রাজ্জাক।

আফগানিস্তান সিরিজের দল নির্বাচন নিয়ে বিসিবিতে আজ (৬ ফেব্রুয়ারি) সকালে হয়েছে বৈঠক। অসুস্থতার কারণে হাবিবুল বাশার না থাকলেও নতুন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যানের সাথে ছিলেন দুই নির্বাচক। সেখানে বড় এজেন্ডা ছিল টি-টোয়েন্টিতে উদ্বোধনী জুটি নিয়ে।

বিসিবির নির্বাচক আব্দুর রাজ্জাক বলেন, ওপেনারদের আসতে হবে। ইমরুলের কথা বলছেন? সে খুব নিয়মিতভাবে পারফর্ম করেছে এমন নয়, একটি ম্যাচে ভালো করেছে সে। জাতীয় লিগ থেকে শুরু করলে বলতে হবে, খুব বেশি ভালো নয় তার পারফরমেন্স।

ইমরুলের সাথে সম্ভাবনা কম নাইম শেখেরও। তাই ফিরছেন লিটন দাস। সাথে থাকতে পারেন মাহমুদুল হাসান জয়। তাসকিন ফিট হলে তিনিও হয়তো থাকবেন। আর অফস্পিনার নাহিদুল ও তানভীরও আছেন বিবেচনায়। আব্দুর রাজ্জাকও বলেন, নাহিদুল বেশ ভালো করছে। টি-টোয়েন্টি সে আগে থেকেই ভালো করছে।

তবে সবচেয়ে আলোচনায় লেগ স্পিনার। সবশেষ পাকিস্তান সিরিজে থাকা আমিনুল বিপ্লব খেলারই সুযোগ পাচ্ছেন না বিপিএলে। এই ব্যাপারে আব্দুর রাজ্জাক বলেন, বিপ্লব ভালোই করেছে। তবে যখন থেকে লিগে ভালো করতে পারেনি সে, তখন থেকেই কিন্তু জাতীয় দলে আসতে পারেনি সে। একটা লেগস্পিনার থাকা অবশ্যই ভালো। তবে সে জন্য পারফর্ম করেই আসতে হবে।

তবে ওয়ানডে দল নিয়ে কিছুটা নির্ভার নির্বাচক প্যানেল। আগামী ১২ ফেব্রুয়ারি বোর্ড সভাপতির কাছে দেয়া হবে দুই ফরম্যাটের দল।

আরও পড়ুন: কুমিল্লা-বরিশালের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের সিলেট পর্ব


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply