মুনিমের মাঝে জাতীয় দলের ওপেনার হওয়ার গুণাবলি দেখছেন সুজন

|

মুনিম শাহরিয়ার নজর কেড়েছেন জাতীয় দলের টিম ডিরেক্টর সুজনের।

বিপিএলে বরিশালের হয়ে দারুন পারফর্ম করা ওপেনার মুনিম শাহরিয়ারকে দারুণ মনে ধরেছে বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজনের। মুনিমের মাঝে জাতীয় দলে খেলার সব গুণাবলি দেখছেন সুজন। তবে উন্নতির জায়গাগুলোও ধরিয়ে দিয়েছেন ফরচুর বরিশালের এই কোচ।

আফগানিস্তান সিরিজের টি-টোয়েন্টি দলে ফিরছেন লিটন দাস। কিন্তু সমস্যা হলো, তামিম ইকবাল এই ফরম্যাটে না খেলার সিদ্ধান্ত নেয়ায় ওপেনিংয়ে তার সঙ্গী মিলছে না। কারণ, মোহাম্মদ নাঈম বিপিএলে যেটুকু সুযোগ পেয়েছেন তা ভালোভাবে কাজে লাগাতে পারেননি। এরই ফলশ্রুতিতে লোয়াড় অর্ডারেও ব্যাট করতে হয়েছে নাঈমকে।

নাঈমের অফফর্মের কারণে বিকল্প ক্রিকেটারের খোঁজ করছে নির্বাচকরা। গেল কয়েক ম্যাচে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন সৌম্য সরকার। কিন্তু বাড়তি নজর কেড়েছেন আরেক ওপেনার মুনিম শাহরিয়ার। বরিশালের এই ওপেনার তিন ম্যাচ খেলেছেন। প্রথম ম্যাচে ব্যর্থ হলেও শেষ দুই ম্যাচে খেলেছেন ৪৫ ও ৫১ রানের ইনিংস। সবচেয়ে আকর্ষণীয় ছিল তার স্ট্রাইকরেট। পেসার কিংবা স্পিনার সবাইকে নির্ভীকভাবে পিটিয়ে ১৭৬.৩৬ স্ট্রাইকরেটে রান তুলেছেন মুনিম। কেবলমাত্র বিপিএলেই নয়, ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতেও এমন মারকুটে ইনিংস খেলেছেন ময়মনসিংহের এই ব্যাটার। তাইতো মুনিমের মাঝে জাতীয় দলে খেলার গুণাবলি দেখছেন বরিশাল কোচ ও বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

আরও পড়ুন: জাতীয় দলের ওপেনার কেন বিপিএলে ৮ নম্বরে?


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply