ঠাকুরগাঁওয়ে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে একটি জুয়েলারি দোকানে দুর্ধর্ষ চুরির সংঘটিত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলা পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডের গড়েয়া রোডে ঘোষ জুয়েলার্স নামের এক স্বর্ণের দোকানে এ চুরির ঘটনা ঘটে।

ঘোষ জুয়েলার্সের স্বত্বাধিকারী সুমন ঘোষ (পার্থ) অভিযোগ করেন, বুধবার রাতে দোকান বন্ধ করে তিনি বাসায় চলে যান। বৃহস্পতিবার সকালে স্থানীয়দের মাধ্যমে জানতে পারেন তার দোকানে চুরি হয়েছে। পরে দোকানে এসে দেখেন যে, দোকানের দুটো লোহার কলাপসিবল গেট খোলা ও গেটের তালা কাটা অবস্থায় পড়ে রয়েছে। একদল দুর্বৃত্ত দোকানের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে প্রায় ২০ ভরি স্বর্ণ, ১৫০ ভরি রুপা, নগদ দুই লক্ষ টাকাসহ প্রয়োজনীয় কাগজপত্র ও মালামাল চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে সদর থানায় একটি মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

ঠাকুরগাঁও জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক ও আমিন জুয়েলার্সের মালিক রুহুল আমিন জানান, ঠাকুরগাঁওয়ে স্বর্ণের দোকানে একের পর এক চুরি-ডাকাতি হয়ে চলেছে। এখন পর্যন্ত চুরি ও ডাকাতির ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হয়নি। তাই অপরাধীরা ধরাছোঁয়ার বাইরেই রয়ে যাচ্ছে। পুলিশ প্রশাসনের এ বিষয়ে আরও তৎপর হতে হবে।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত চলছে। পুলিশের একাধিক টিম স্বর্ণচোরদের ধরতে অভিযান চালাচ্ছে। অপরাধীদের খুব দ্রুত আইনের আওতায় আনা হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply