আগামী ১৮ মাসের মধ্যে ভারতের মূল দলে খেলতে চাই: যশ ধুল

|

ছবি: সংগৃহীত।

২০২০ সাল ইতিহাসের পাতায় লিখে রেখেছিলো বাংলাদেশের যুবারা। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতে বাংলাদেশ ক্রিকেটকে গৌরবের মুকুট পরিয়েছিলো তারা। সেই দলটির অধিনায়ক ছিলেন আকবর আলী। দারুণ ফর্মেও ছিলেন তিনি। কিন্তু ধারাবাহিকতার অভাবে সেই আকবর প্রায় হারিয়ে যেতে বসেছেন। জাতীয় দলে তার খেলার স্বপ্ন এখন দূর আকাশের তাঁরা।

অথচ, এবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ শিরোপা জিতেই ভারতের অধিনায়ক যশ ধুল ছেড়েছেন হুমকি। তিনি আকবরের মতো হারিয়ে যেতে চান না, বরং ১৮ মাসের মধ্যে অভিষেক চান সিনিয়র দলে। ভারতের এক সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ধুল।

যশ ধুল বলেন, আমি কয়েকদিন ধরে ঘুমাতে পারছি না। বিশ্বকাপে দারুণ একটা সময় পার করেছি যা থেকে বের হতে আমার বেশ সময় লাগছে। কিন্তু আমি আর অতীত নিয়ে রোমাঞ্চিত হতে চাই না। ভবিষ্যৎ নিয়ে ভাবতে চাই। কারণ আগামী ১৮ মাসের মধ্যে আমি ভারতের মূল দলের হয়ে খেলতে চাই।

বিশ্বকাপে অসাধারণ পারফরমেন্স ছিলো যশ ধুলের। অস্ট্রেলিয়ার বিপক্ষে ১১০ রানের অসাধারণ ইনিংস খেলেছিলেন তিনি। এরইমধ্যে ভারতের ঘরোয়া টুর্নামেন্ট রঞ্জি ট্রফির দলে ডাক পেয়েছেন এই ক্রিকেটার। সাথে আইপিএলেও নিবন্ধিত হয়েছে তার নাম। নিজ শহর দিল্লির ভিরাট কোহলি ও উন্মুক্ত চাঁদের পথ অনুসরণ করতে চান ধুল।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply