ছাগলের ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষ, মামাতো ভাইয়ের লাঠির আঘাতে ফুফাতো ভাইয়ের মৃত্যু

|

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জের কামারখন্দে ছাগলের ঘাস খাওয়াকে কেন্দ্র করে মামাতো ভাইয়ের লাঠির আঘাতে ফুফাতো ভাই সাইদুল ইসলাম (৩২) নামে একজনের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) সকালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাইদুল ইসলাম কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের বীর ভদ্রঘাট পশ্চিমপাড়ার ইয়াসিন আলীর ছেলে।

স্থানীয় ইয়াসিন আলী জানায়, গত ৬ ফেব্রয়ারি বিকালে সাইদুল তার মামাতো ভাই ও একই এলাকার শান্ত শেখের ছেলে আরমান আলীর জমি থেকে ঘাস কেটে তার ছাগলকে খাওয়ান। বিষয়টি আরমান আলী জানার পরে তার ফুফাতো ভাই সাইদুলের সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় মামাতো ভাই আরমান আলীর লাঠির আঘাতে গুরুতর আহত হয় সাইদুল ইসলাম। পরে সাইদুলকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো.হাসানুজ্জামান বলেন, ঘটনার কথা শুনেছি। তবে এখন পর্যন্ত থানায় কোনও অভিযোগ আসেনি। অভিযোগ আসলে সেটা মামলা হিসেবে গ্রহণ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply