জাস্টিন বিবারের পার্টিতে বন্দুক হামলা, কোডাক ব্ল্যাকসহ আহত ৪

|

ছবি: সংগৃহীত।

হলিউডের গায়ক জাস্টিন বিবারের আয়োজিত পার্টির বাইরে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় হলিউডের র‍্যাপার কোডাক ব্ল্যাকসহ গুলিবিদ্ধ হয়েছে আরও চারজন। আহতদের এরই মধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে, সবার অবস্থা এখন স্থিতিশীল। জাস্টিন বিবারের এই পার্টিতে উপস্থিত ছিলেন স্ত্রী হেইলি বিবারসহ কোহল কার্দাশিয়ান, লিওনার্দো ডি ক্যাপ্রিও, টবি ম্যাগুয়ার, লরেন স্যানচেজ, অ্যান্থরি রামোস, টনি গনজালেজসহ অনেক তারকা। খবর ইউএস টুডের।

জানা গেছে, শনিবার (১২ ফেব্রুয়ারি) একটি কনসার্ট শেষে লস এঞ্জেলসের একটি রেস্টুরেন্টে চলছিল জাস্টিন বিবারের পার্টি। সেখানে হঠাৎ স্থানীয় সময় রাত পৌনে তিনটের দিকে ওই বিলাসবহুল রেস্টুরেন্টের বাইরে লাল ফেরারিতে করে একদল যুবক এসে উপস্থিত হয়। তাদের সাথে কথা কাটাকাটি চলে র‍্যাপার কোডাক ব্ল্যাকের। আর তার জেরেই প্রায় দশ রাউন্ড গুলি চলে বলে জানিয়েছে পুলিশ।

এরই মধ্যে এই ঘটনার একাধিক ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, রেস্টুরেন্টের দেয়াল ভেদ করে গুলি চলে আসে ভেতরে। চারদিকে ছোটাছুটি লেগে যায়। পুলিশ বলছে, হামলাকারীরা কোডাক ব্ল্যাকের পরিচিত ছিলেন। তবে কাউকে এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply