চুয়াডাঙ্গায় নিখোঁজের ২৬ দিন পর কবরস্থান থেকে শিশুর লাশ উদ্ধার

|

গভীর রাতে এক অভিযানে কবরস্থান থেকে লাশ উদ্ধার করে পুলিশ

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা শহরতলীর তালতলা গ্রাম থেকে নিখোঁজ হওয়া শিশু আবু হুরায়রার লাশ উদ্ধার করা হয়েছে। 

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে তালতলা গ্রামের কবরস্থান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারের সময় লাশটি অর্ধগলিত এবং মুখ বাঁধা অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে, শ্বাসরোধ করে হত্যার পর কবরের মধ্যে মাটিচাপা দিয়ে রাখা হয়েছিল। 

পুলিশ জানায়, শিশুটি নিখোঁজের পর থেকেই অভিযান চালাচ্ছিল পুলিশ। সম্প্রতি, নতুন দুজন সন্দেহভাজনকে আটকের পর তাদের জিজ্ঞাসাবাদ ও স্বীকারোক্তিতে রাতে কবরস্থানে অভিযান চালানো হয়। পরে কবরস্থানের ভেতর থেকে শিশুটির অর্ধগলিত মুখ বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ।
 
চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।  তিনি বলেন, অপহরণ করে শিশু আবু হুরায়রাকে শ্বাসরোধে হত্যার পর কবরস্থানের ভেতর মাটি চাপা দিয়ে রাখা হয়। পরে আরও বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

এর আগে, ১৯ জানুয়ারি বাড়ি থেকে প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ হয় তৃতীয় শ্রেণির ছাত্র আবু হুরায়রা। তারপর থেকেই তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি তার। এরপর ওই প্রাইভেট শিক্ষকসহ ৫ জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেন শিশুটির বাবা আব্দুল বারেক। মামলার আসামি প্রাইভেট শিক্ষক রনজু ও তার ভাই মনজুকে গ্রেফতার করে পুলিশ। এরপর চলমান তদন্তের ২৬দিন পর শিশুটির মরদেহ উদ্ধার করা হলো।

/এসএইচ 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply