ভালোবাসার দিবসে আদালতের দেয়া আদেশে আমি সন্তুষ্ট: জায়েদ খান (ভিডিও)

|

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের নিয়োগে স্থগিতাবস্থা বহাল রেখেছেন আপিল বিভাগ। এর ফলে চেম্বার আদালতের আদেশ বহাল রাখলেন আপিল বিভাগ। আর এই আদেশে সন্তুষ্টি প্রকাশ করে জায়েদ খান বলেছেন, আজ ভালোবাসা দিবসে যে আদেশ দিয়েছেন উচ্চ আদালত, তাতে আমি সন্তোষ প্রকাশ করছি। আদালত বুঝে-শুনেই এই রায় দিয়েছেন।

এনিয়ে জায়েদ খান আরও বলেন, চেয়ার কয়েকদিন খালি থেকে যদি সত্যতা বেরিয়ে আসে, তাহলে আমি ব্যক্তিগতভাবে খুশি। এই চেয়ার নিয়ে মনে হচ্ছে কোনো মহল্লার চেয়ার দখলের মতো ঘটনা ঘটছে। নিজে থেকে এসে চেয়ারে বসে যাচ্ছেন, নেম প্লেট পরিবর্তন করে দিচ্ছেন। এটি কোনো শিল্পীসুলভ আচরণ না।

অনেক অনিয়মকে নিয়ম করার চেষ্টা করা হচ্ছে উল্লেখ করে জায়েদ খান বলেন, এখানে অন্যায়ভাবে আরেকজনকে বসানোর চেষ্টা করা হচ্ছে। আমি নির্বাচিত সেক্রেটারি, এতে কোনো ভুল নেই। এখন পর্যন্ত ন্যায়ের দিক থেকে আমিই এগিয়ে।

আরও পড়ুন: জায়েদ খানের নিয়োগে স্থগিতাবস্থা বহাল, হাইকোর্টের রুল শুনানি আগামীকাল

প্রসঙ্গত. সোমবার (১৪ ফেব্রুয়ারি) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে আপিল বিভাগের ছয় সদস্যের পূর্ণাঙ্গ বেঞ্চ (ভার্চুয়াল) জায়েদ খানের নিয়োগে স্থগিতাবস্থা বহালের আদেশ দেন। আগামীকাল মঙ্গলবার হাইকোর্টে জায়েদ খানের রিট আবেদনের রুল শুনানি রয়েছে, তাই আপিল বিভাগ নতুন করে কোনো আদেশ দেননি। আগামীকাল এ বিষয়ে শুনানি হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply