বিয়ের তিন দিনের মাথায় গলায় ফাঁস নিয়ে নববধূর আত্মহত্যা

|

নববধূর আত্মহত্যার খবর পাওয়া পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে বিয়ের তিন দিনের মাথায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সোনিয়া আক্তার (২০) নামের এক নববধূ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামের হাওলাদার বাড়িতে পরিবারের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে। সোনিয়া লক্ষ্মীপুর সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

সোনিয়ার পরিবার সূত্রে জানা গেছে, লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারি ইউনিয়নের রেদোয়ান হোসেন রুবেলের সাথে গত শনিবার পারিবারিক বিয়ে হয় সোনিয়ার। তবে বিয়ের আনুষ্ঠানিকতা এখনও সম্পন্ন হয়নি। বিয়ের পর সোনিয়া বাবার বাড়িতেই থাকতেন। ঘটনার দিন সকালে সোনিয়া তার স্বামীর সাথে মোবাইলে কথা বলেছে এবং বাড়ির লোকজনের সাথে আচরণও স্বাভাবিকই ছিলো। কিন্তু হঠাৎই সবার অগোচরে ঘরে ঢুকে দরজা-জানালা বন্ধ করে ভেতরে অবস্থান নেয় সে। দীর্ঘ সময় তার কোনো সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকেরা খুঁজতে গেলে দরজা বন্ধ পেয়ে ওই ঘরের জানালার ফাঁক দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে দরজা ভেঙে গলায় ফাঁস দেয়া চাদর কেটে তার মৃতদেহটি উদ্বার করা হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় পুলিশ।

স্বজনরা জানায়, সোনিয়া খুব হাসিখুশি স্বভাবের মেয়ে ছিল। কেন আত্মহত্যা করেছে, বিষয়টি এখনও অজানা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সোনিয়া আত্মহত্যা করেছে বলেছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। তদন্তকরে আইগত ব্যবস্হা নেয়া হবে বলে জানান তিনি।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply