বগুড়ার এডওয়ার্ড পার্কে যুবলীগ নেতা খুন

|

ফাইল ছবি

বগুড়া ব্যুরো:

বগুড়া শহরের এডওয়ার্ড পৌর পার্কে ছুরিকাঘাতে প্রাণ হারিয়েছেন মিরাজ আলী নামের এক ওয়ার্ড যুবলীগ নেতা।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে পার্কের ভেতরে ব্যায়াম পয়েন্টে এ ঘটনা ঘটে। এ সময় মিরাজকে রক্ষা করতে গেলে দুর্বৃত্তরা তার সঙ্গী প্রতিবেশী নাজমুলকেও ছুরিকাঘাত করে।

নিহত মিরাজের স্বজন ও পরিচিতরা জানান, শহরের দক্ষিণ বৃন্দাবনপাড়া এলাকার বাসিন্দা মিরাজ (২২) ফুলবাড়ি এলাকায় অটোরিকশা সারাইয়ের গ্যারেজ চালাতেন। পাশাপাশি ২০-২৫ জনের একটি টিকটিক ভিডিও তৈরির গ্রুপের সঙ্গেও যুক্ত ছিলেন মিরাজ।

ওই গ্রুপের সদস্য আহত নাজমুল (১৬) জানান, বিকেলে মিরাজ তাকে ফোনে জানায় গাবতলী উপজেলার একদল যুবক তাকে পৌর পার্কে দেখা করতে বলেছে, ফোনে গালাগালিও করেছে তারা। পরে মিরাজ ও নাজমুলসহ ১০/১২ জন শহরের জিরো পয়েন্ট সাতমাথা বীরশ্রেষ্ঠ স্কয়ার এলাকা থেকে হেঁটে পাশের এডওয়ার্ড পৌর পার্কের ব্যায়াম পয়েন্টে যান তারা। সেখানে আগে থেকেই অবস্থান করা ৪-৫ জন যুবক মিরাজের পরিচয় পেয়ে প্রথমে তাকে চড়-থাপ্পড় দিতে শুরু করেন। এসময় নাজমুল তাকে রক্ষায় এগিয়ে গেলে যুবকরা তাকে ছুরিকাঘাত করে। পরে মিরাজকে একা পেয়ে তাকে এলোপাতাড়ি ছুরি চালিয়ে সটকে পড়ে হামলাকারীরা।

বগুড়া সদর থানা পুলিশ জানিয়েছে, গুরুতর আহত অবস্থায় মিরাজ ও নাজমুলকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ায় কিছুক্ষণ পর মিরাজ মারা যান। প্রেমঘটিত কোনো বিষয়ের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ধারণা পুলিশের।

নিহতের বড় ভাই আতাউর রহমান জানান, সোমবার রাতে তার ভাই তাকে জানিয়েছে যে অচেনা কিছু যুবক ফেসবুকে তাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। মঙ্গলবার বিকেলে তারা বগুড়া শহরে তাকে দেখা করতেও বলেছে। রাতেই বিষয়টি নিয়ে কোথাও যেতে মিরাজকে বারণ করেছিলেন বলেও জানান আতাউর।


/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply