লক্ষ্মীপুরে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

|

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুর আন্তঃজেলা চোর চক্রের ৫ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন।

এর আগে ভোর সাড়ে ৩টার দিকে র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালীর একটি অভিযানিক দল নোয়াখালী ও লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্যদের আটক করে।

আটককৃতরা হলেন, মো. রোবেল (৩০), মো. নিজাম (২৪), মো. হেলাল (৪৫), শাহ মো. মঞ্জুরুল করিম নাঈম (৩১) এবং মো. আব্দুল জলিল (৫২)। এ সময় বিনোদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের রুবেলের গ্যারেজ থেকে তাদের চোরাইকৃত ১টি সবুজ রংয়ের ব্যাটারি চালিত অটোরিকশা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি ইয়াছিন আরাফাতের একটি অটোরিকশায় করে ছদ্মবেশে চোর চক্রের দুই সদস্য নিয়ে ভবানীগঞ্জ থেকে লক্ষ্মীপুর হলবন মসজিদে আসে। পরে সাউন্ডবক্স আনার জন্য ইয়াছিনকে পাঠালে তারা ইয়াছিনের অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে সেই অটোরিকশা মাইজদি এলাকায় নাঈম ও জলিল নামে দুই ব্যক্তির কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে। ইয়াছিনের অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে অটোরিকশাটি উদ্ধার করে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply