গাঙ্গুলির বিরুদ্ধে প্রতিশ্রুতি ভঙ্গের অভিযোগ আনলেন ঋদ্ধিমান

|

ছবি: সংগৃহীত।

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ঘোষিত ভারতীয় দলে জায়গা হয়নি উইকেটরক্ষক ব্যাটার ঋদ্ধিমান সাহার। আর তাতেই বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন পশ্চিমবঙ্গের এই ক্রিকেটার।

ঋদ্ধিমান সাহার দাবি, মাস তিনেক আগে পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলেন সৌরভ। কিন্তু তারপরও দলে জায়গা হারাতে হয়েছে তাকে। এ নিয়ে কিছুটা বিস্ময়ও প্রকাশ করেন সাহা। এর আগে কোচ রাহুল দ্রাবিড়ও নাকি তাকে অবসরের পরামর্শ দিয়েছেন। এরপরই দল থেকে বাদ পড়েন ঋদ্ধিমান। তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন রিশাভ পন্থ ও শ্রিকর ভারত।

উল্লেখ্য, ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ উপলক্ষে শনিবার (১৯ ফেব্রুয়ারি) ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বোর্ডের ঘোষিত এই দলে জায়গা পাননি টেস্টে দুই অভিজ্ঞ ব্যাটার চেতশ্বর পুজারা ও আজিঙ্কা রাহানেও।

ভারতীয় টেস্ট দল: রোহিত শর্মা (অধিনায়ক), মায়াঙ্ক আগারওয়াল, ভিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, হনুমা বিহারি, ঋষভ পন্থ, রবিচন্দ্রন আশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মেদ শামি, মুহাম্মদ সিরাজ, উমেশ যাদব, শুভমান গিল, প্রিয়াঙ্ক পাঞ্চাল, সৌরভ কুমার, কেএস ভরত ও জয়ন্ত যাদব।

আরও পড়ুন: পিএসএল ছেড়ে বাংলাদেশে আসবেন, গার্ড অব অনার পেলেন রশিদ খান (ভিডিও)

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply