জনবহুল সমুদ্র সৈকতে আছড়ে পড়লো যাত্রীবাহী হেলিকপ্টার

|

ছবি: সংগৃহীত

আমেরিকার জনবহুল মিয়ামি সমুদ্র সৈকতে আছড়ে পড়েছে একটি যাত্রীবাহী হেলিকপ্টার। কিছুদিন আগে এখানে পর্যটকের ওপর হামলে পড়েছিল একটি হাঙর। এ ঘটনায় পর্যটকের মৃত্যুকে ঘিরে আলোচনা ডালাপালা গজিয়েছিল বহুদূর।

মিয়ামি পুলিশে করা টুইট বার্তায় দেখা যায়, তখন বেশ ভিড় ছিল মিয়ামি সৈকতে। হঠাৎ একটি হেলিকপ্টার নিয়ন্ত্রণ হারিয়ে সৈকত ঘেষে পানিতে পড়ে।

ইন্ডিপেন্ডেন্টের প্রতিবেদনে বলা হয়, হেলিকপ্টারে তিন জন যাত্রী ছিল। তাদের মধ্যে দু’ জনকে জ্যাকসন মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। আর এক ব্যক্তির এই দুর্ঘটনায় তেমন কোনো আঘাত লাগেনি বলে জানিয়েছেন মিয়ামি সৈকত পুলিশের জনসংযোগ কর্মকর্তা এরনেস্টো রডরিগেজ। তবে এদের মধ্যে কে পাইলট তা এখনো জানাতে পারেনি পুলিশ।

মিয়ামি সৈকত পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দুপুর ১টা ১০ মিনিট নাগাদ মোবাইল ফোনে হেলিকপ্টার দুর্ঘটনার খবর পায় তারা। ১০ নম্বর স্ট্রিটের কাছে সি-বিচে ওই দুর্ঘটনা বলে জানানো হয়েছিল। বেশ কিছু সহযোগী দলকে নিয়ে উদ্ধারকাজে নেমে পড়ে এমবিপিডি।

যে ভিডিওটি প্রকাশ করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে, সৈকত এবং সৈকতের গা ঘেঁষে জলে ভিড় জমিয়েছেন বহু মানুষ। স্ক্রিনের ডানদিক থেকে একটি হেলিকপ্টার এসে পানির মধ্যে আছড়ে পড়ে। সেটি একটি রবিনসন আর ৪৪ কপ্টার বলে জানা গেছে।

ঘটনার কারণ অনুসন্ধানে ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন ও ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড কাজ করছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply