ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কার দল ঘোষণা

|

ছবি: সংগৃহীত।

সদ্যই শেষ হয়েছে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ। এর পরপরই ভারতের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৮ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

১৮ সদস্যের এই দলে অধিনায়ক হিসেবে থাকছেন দাসুন শানাকাই। আর সহ অধিনায়কের ভূমিকা পালন করবেন চারিথ আসালাঙ্কা। ইনজুরির কারণে ভারত সিরিজের দলে নেই আভিশাকা ফার্নান্দো, রমেশ মেন্ডিস ও নুয়ান তুশারা।

সিরিজটি উপলক্ষে এরইমধ্যে দল ঘোষণা করেছে ভারত। যেখানে বিশ্রাম দেয়া হয়েছে ভিরাট কোহলি ও রিশাভ পন্থকে। অধিনায়ক রোহিতের সহকারীর দায়িত্ব পালন করবেন পেসার জাসপ্রিত বুমরাহ।

অস্ট্রেলিয়ার মাঠে তাদের বিপক্ষে সদ্যই শেষ হয়েছে লঙ্কানদের ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। যেখানে ৪-১ ব্যবধানে বিপর্যস্ত হয়েছে শানাকার দল।

উল্লেখ্য, আগামী ২৪ তারিখ শুরু হবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। যা অনুষ্ঠিত হবে লখনৌতে। এর পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ধর্মশালায়।

লঙ্কান টি-টোয়েন্টি দল

দাসুন শানাকা (অধিনায়ক), চারিথ আসালঙ্কা (সহ-অধিনায়ক), পাথুম নিশাঙ্কা, কুশাল মেন্ডিস, দীনেশ চান্দিমাল, ধানুশকা গুনাথিলাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, দুশমন্থ চামিরা, লাহিরু কুমারা, কামিল মিশারা, জ্যানিথ লিয়ানাগে, বিনুরা ফার্নান্দো, শিরান ফার্নান্দো, প্রবীন জয়াবিক্রমা, আশিয়ান ড্যানিয়েল, মাহেশ থিকসেনা ও জেফরে ভ্যানডারসে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply