ওয়ানডে দলে ডাক পেয়ে প্রথমে অবাক হয়েছিলেন এবাদত

|

এবাদত হোসেন। ছবি: সংগৃহীত

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ঘোষিত ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন পেসার এবাদত হোসেন। এই স্কোয়াডে নিজের নাম দেখে প্রথমে খানিকটা অবাকই হয়েছিলেন এবাদত।

এবাদত বলেন, ৫০ ওভারের ফরম্যাটে ডাক পেয়ে কিছুটা অবাক হয়েছি। তবে বল হাতে দারুণ কিছু করার জন্য মুখিয়ে আছি। আমি লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছি মাত্র ১১টি। ওয়ানডে দলেও সুযোগ পেয়েছি এই প্রথম।

এবাদত আরও জানান, আফগানিস্তানকে ওয়ানডেতে ৩-০ ব্যবধানে হারাতে চায় বাংলাদেশ। আর সেখানে পেসাররা বড় ভূমিকা রাখবে বলেও মনে করেন তিনি।

আফগানদের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগাররা, যা আইসিসির ওয়ানডে সুপার লিগের অন্তর্ভুক্ত। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ২৩ ফেব্রুয়ারি। দ্বিতীয় ম্যাচ ২৫ ফেব্রুয়ারি ও তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি। সকাল ১১টায় ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

গত ১৫ ফেব্রুয়ারি সিরিজ উপলক্ষে ঘোষণা করা হয়েছে দল। যেখানে এবাদত হোসেন ছাড়াও নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন মাহমুদুল হাসান জয়।

বাংলাদেশের ওয়ানডে দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, নাজমুল হোসাইন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন, শরীফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, এবাদত হোসেন, ইয়াসির আলী রাব্বি ও মাহমুদুল হাসান জয়।

 

আরও পড়ুন: আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা, ডাক পেলেন মুনিম

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply