‘পাতানো ভাই’ বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে খুন করলো তরুণী

|

ছবি: প্রতীকী

বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পাতানো ভাইকে কিন্তু রাজি হননি ওই যুবক। পরে ‘ভাইয়ের’ স্ত্রীকে ফুলশয্যার রাতেই বিষ খাইয়ে হত্যা করে ওই তরুণী। ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব মেদিনীপুরের। খবর সংবাদ প্রতিদিনের।

প্রতিবেদনে বলা হয়, নন্দকুমার থানার সাওড়াবেরিয়া জালপাই ১ নম্বর অঞ্চলের রুপাহার গ্রামের বাসিন্দা বিদ্যুৎ দাস অধিকারী। গত ৬ ফেব্রুয়ারি তার সঙ্গে বিয়ে হয় তমলুক থানার অন্তর্গত শ্রীরামপুর অঞ্চলের গোপীনাথপুর গ্রামে রিয়া দাস অধিকারীর। ৮ ফেব্রুয়ারি ছিল তাদের বউভাত। সেখানে আমন্ত্রিত ছিলেন ‘পাতানো বোন’ পুজা মণ্ডল বর্মন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিদ্যুৎ পেশায় বাসের কন্ডাক্টর। যাতায়াতের পথেই পুজার (৩২) সঙ্গে আলাপ হয় তার। বিদ্যুৎ পুজাকে বোন হিসেবে দেখতেন। কিন্তু পুজার মনে অন্যরকম অনুভূতি ছিল বিদ্যুতের জন্য। মনের কথা জানিয়েও ছিলেন পুজা কিন্তু জুটেছিল শুধু প্রত্যাখ্যান। বিদ্যুৎ জানিয়ে দেয়, তিনি পুজাকে বোন হিসেবেই দেখেন। বিয়েতে ‘বোনকে’ আমন্ত্রণও জানিয়েছিলেন। বউভাতে এসে মনের মানুষকে অন্যের হতে দেখতে পারেনি পুজা। তখনই এই ঘটনা ঘটায় পুজা।

পুলিশ সূত্রে জানা যায়, বউভাতের দিন নতুন বউ রিয়ার কোল্ড ড্রিংকসের মধ্যে ঘাস মারার বিষ মিশিয়ে দেয় পুজা। এরপরই অসুস্থ হয়ে পড়েন রিয়া। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পরে তমলুকের একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় তাকে। পরে কলকাতায় নিয়ে যাওয়া হলে তার মৃত্যু হয়। দোষীর কঠোর শাস্তি দাবি করেছে পরিবার। মঙ্গলবার পুজাকে আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারপতি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply